• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'আমি পতিব্রতা স্ত্রী, ডিভোর্সের কথা ভাবিই না', সৌমিত্রর ডিভোর্স নোটিস পেয়ে বললেন সুজাতা

রাজনীতির জাঁতাকলে পরে খানখান সৌমিত্র-সুজাতার সংসার। স্ত্রীর দলবদলের শাস্তি হিসেবে ডিভোর্স নোিটস পাঠিয়েছেন স্বামী। পুরোটাই বিজেপির চাপ বলে দাবি স্ত্রীর। তাই স্বামীর পাঠানো ডিভোর্স নোটিস পেয়ে সুজাতা খান বলেছেন, 'আমি পতিব্রতা স্ত্রী, ডিভোর্সের কথা ভাবিই না, সৌমিত্রর দেওয়া সিঁদুর, নোয়া পরেই বেরিয়েছি। কাজেই সুজাতা যে কোনও ভাবেই সৌমিত্রকে ডিভোর্স দেবেন না সেটা স্পষ্ট করে দিয়েছেন। এই নিয়ে চরম রাজনৈিতক চাপান উতোর শুরু হয়েছে।

সুপ্রিম কোর্টের আইনজীবি মারফত সুজাতাকে বিবাহ বিচ্ছেদের নোটিশ দিলেন সৌমিত্র খাঁ
 সুজাতাকে ডিভোর্সের নোটিস

সুজাতাকে ডিভোর্সের নোটিস

তৃণমূলে যোগ দিয়েছে স্ত্রী। রাগে সুজাতাকে ডিভোর্স নোটিস পাঠানোর কথা জানিয়েিছলেন বিজেপি যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ। কথা মতো কাজ। মঙ্গলবার সুজাতােক ডিভোর্স নোটিস পাঠান সৌমিত্র। তাতে তিনি অভিযোগ করেছেন সুজাতা সন্দেহ প্রবণ। সৌমিত্রর উপর নানা ভাবে মানসিক নির্যাতন করতেন সুজাতা। এমন একাধিক অভিযোগ করেছেন সৌমিত্র খাঁ।

সংসার ভাঙছে বিজেপি

সংসার ভাঙছে বিজেপি

সৌমিত্র খাঁর পাঠানো ডিভোর্স নোটিসের পরেই কড়া প্রতিক্রিয়া দিয়েেছন সুজাতা খাঁ। তিনি অভিযোগ করেছেন বিজেপি তাঁদের সংসার ভাঙছে। বিজেপি তাঁদের সংসার ভাঙার জন্য উকিল পুষছে বলেও অভিযোগ করেছেন সুজাতা। তিনি তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ায় ডিভোর্স নোটিস পাঠাচ্ছে সৌমিত্র খাঁ। একজন বিজেপি নেতাও এই নিয়ে একটা কথাও বলছেন না বলে অভিযোগ করেছেন সুজাতা।

সৌমিত্রকে ডিভোর্স নয়

সৌমিত্রকে ডিভোর্স নয়

সৌমিত্র খাঁ ডিভোর্স নোটিস পাঠালেও সুজাতা কোনও ভাবেই তাঁকে ডিভোর্স দেবেন না বলে জানিয়েছেন। তিনি বলেছেন, 'আমি পতিব্রতা স্ত্রী, ডিভোর্সের কথা ভাবিই না, সৌমিত্রর দেওয়া সিঁদুর, নোয়া পরেই বেরিয়েছি।' কাজেউ কোনও ভাবেই এই সম্পর্ক থেকে তিনি মুক্তি চাননা বলে জানিয়েছেন। প্রসঙ্গত সৌমিত্র খাঁ গতকালই সুজাতাকে আক্রমণ শানিয়ে বলেছিলেন সুজাতা খাঁ পদবি যেন আর ব্যবহার না করেন। তাঁকে স্বামী স্ত্রীর সম্পর্ক থেকে মুক্তি দেওয়া হল।

 সুজাতাকে বাড়তি নিরাপত্তা

সুজাতাকে বাড়তি নিরাপত্তা

এদিকে সৌমিত্র খাঁ ডিভোর্স নোটিস পাঠানোর সঙ্গে সঙ্গে সুজাতাকে বাড়তি নিরাপত্তা দেওয়া হয়েছে। সুজাতার সঙ্গে সর্বক্ষণের নিরাপত্তা রক্ষী দেওয়া হয়েছে। তিনজন করে রক্ষী থাকবেন। তারমধ্যে এক জনের সঙ্গে থাকবে কালাশনিকভ। সুজাতার নিরাপত্তা নিয়ে এখন বেশ চিন্তিত তৃণমূল কংগ্রেস। সুজাতাকে নিয়েই পূর্বস্থলীতে পাল্টা সভা করতে চলেছে তৃণমূল।

English summary
Sujata Khan says she won't divorce BJP MP Soumitra Khan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X