• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শোভনের দলবদলে সুব্রত টানলেন নেতাজি সুভাষ, দেশবন্ধু চিত্তরঞ্জনের কথা!

শোভন চট্টোপাধ্যায়ের রাজনৈতিক ভবিষ্যত নিয়ে শুভকামনা জানিয়েছেন রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। তাঁর দলত্যাগ প্রসঙ্গে সুব্রত মুখোপাধ্যায় বলেন, নেতাজি এবং চিত্তরঞ্জনও একসময়ে দলত্যাগ করেছিলেন। একইসঙ্গে তিনি বলেন দল থেকে ব্যক্তি বড় নয়।

'দলের থেকে ব্যক্তি বড় নয়'

'দলের থেকে ব্যক্তি বড় নয়'

শোভন চট্টোপাধ্যায়ের দলবদল প্রসঙ্গে সুব্রত মুখোপাধ্যায় বলেছেন দল থেকে ব্যক্তি বড় নয়। এইকথাটা বামপন্থী দলগুলি বলে এসেছে দীর্ঘদিন ধরে। এবার সেই কথা শোনা গেল দলবদলে অভ্যস্থ সুব্রত মুখোপাধ্যায়ের মুখে। প্রসঙ্গত তিনি তৃণমূলে যোগ দিয়ে কলকাতার মেয়র হয়ে ফের কংগ্রেসে ফিরে গিয়েছিলেন। আবার তৃণমূলে যোগ দিয়েছিলেন ২০১১-র ভোটের আগেই।

'ঈশ্বর মঙ্গল করুক'

'ঈশ্বর মঙ্গল করুক'

সুব্রত মুখোপাধ্যায় শোভন চট্টোপাধ্যায়ের দলবদলে প্রতি শুভ কামনাই করেছেন। বলেছেন ঈশ্বর মঙ্গল করুক। তিনি আরও বলেন, দল দলের মতো করে চলবে।

দেবশ্রীর পরিণতিতে আক্ষেপ

দেবশ্রীর পরিণতিতে আক্ষেপ

অভিনেত্রী তথা রায়দিঘির তৃণমূল বিধায়ক দেবশ্রী রায়ের পরিণতিতে আক্ষেপ করতে শোনা যায় শোভন চট্টোপাধ্যায়কে। তিনি আরওো বলেন দেবশ্রী রায় ঠিক কোন দিকে এখনও তা বোঝা যাচ্ছে না। ওঁর সঙ্গে দেখা হলে খারাপ লাগবে বলেও মন্তব্য করেছেন সুব্রত মুখোপাধ্যায়কে। প্রসঙ্গত বুধবার দিল্লিতে বিজেপির সদর দফতরে গিয়েও মূলত শোভন চট্টোপাধ্যায়ের আপত্তিতে ওইদিন বিজেপিতে যোগ দেওয়া হয়নি দেবশ্রীর।

[আরও পড়ুন:শোভনের দলত্যাগের পর পার্থ জানালেন পরিকল্পনার কথা! 'জল্পনা' তুঙ্গে]

English summary
Subrata Mukherjee makes good luck comments on Sovan Chatterjee's decision of joining BJP. He givesexample of Netaji Subhas Chandra Bose and Chittaranjan Das
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X