• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নরেন্দ্র মোদীর কাজের প্রতিবাদ বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামীর! সরাসরি জানালেন নিজের কথা

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাজে তিনি সন্তুষ্ট নন। কলকাতায় এক অনুষ্ঠানে এসে এমনটাই মন্তব্য করলেন বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামী। তিনি বলেন, যে স্টাইলে কাজ করছেন মোদী, তাতে বিবাদ অবশ্যম্ভাবী বলেও মন্তব্য করেছেনতিনি। পাশাপাশি কেন্দ্র বেশ কিছু কাজে সমালোচনাও করেন স্বামী।

মোদীর বিরোধিতায় সুব্রহ্মণ্যম স্বামী

মোদীর বিরোধিতায় সুব্রহ্মণ্যম স্বামী

বরাবরই বিতর্কের কেন্দ্র বিন্দুতে। ঠৌঁটকাটা বলেই পরিচিত তিনি। অরুণ জেটলির বিরুদ্ধে মুখ খুলেছিলেন। এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে মুখ খুললেন বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামী। সরাসরি জানিয়ে দিলেন প্রধানমন্ত্রীর কাজে সন্তুষ্ট নন তিনি। তবে দুদনে যে দুজনের বন্ধু তাও জানিয়েছেন সুব্রহ্মণ্যম স্বামী। বলেছেন, দীর্ঘদিনের বন্ধু তাঁরা।

সরকারের কাজের বিরোধিতা

সরকারের কাজের বিরোধিতা

সরকারের বেশ কিছু কাজের বিরোধিতা করেছেন সুব্রহ্মণ্যম স্বামী। কর্নাটক, গোয়ায়, সরকারের অবস্থান নিয়ে সন্তুষ্ট নন বর্ষীয়ান এই বিজেপি নেতা। এয়ার ইন্ডিয়া বিলগ্নিকরণের সিদ্ধান্তেরও সমালোচনা করেছেন তিনি। বলেছেন চেষ্টা করলেই লাভজনক করে তোলা সম্ভব এই সংস্থাকে।

বরাবরই কংগ্রেস বিরোধী সুব্রহ্মণ্যম স্বামী

বরাবরই কংগ্রেস বিরোধী সুব্রহ্মণ্যম স্বামী

বরাবরই বিতর্কিত বক্তব্যের সঙ্গী বিজেপি নেতা সুব্রহ্মণ্যম সামী। দিন দুয়ের আগে তিনি কংগ্রেসকে উদ্দেশ্য করে টুইট করেন। তাতে স্বামী বলেন, গোয়া এবং কাশ্মীরের অবস্থা দেখার পর তাঁর মনে হয়েছে, বিজেপি যদি একমাত্র দল হয়ে ওঠে, তাহলে দেশের গণতন্ত্র দুর্বল হয়ে পড়বে। তবে এর উপাও বাতলে দিন এই বিতর্কিত বিজেপি নেতা। তিনি বলেছেন, ইতালীয়দের দেশ ছাড়তে বলুন। এরপর মমতা বন্দ্যোপাধ্যায়কে সংযুক্ত কংগ্রেসের সভাপতি করা হোক। তিনি বলেছেন, এব্যাপারে এনসিপির উচিত কংগ্রেসের সঙ্গে মিশে যাওয়া।

একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমের অনুষ্ঠানে যোগ দিতে কলকাতায় এসেছিলেন তিনি। সেখানেই নানা প্রশ্নের উত্তর দেন সুব্রহ্মণ্যম স্বামী।

৩০০-র বেশি আসন নিয়ে দ্বিতীয় বারের জন্য ক্ষমতায় এসেছে নরেন্দ্র মোদী সরকার। অনেকেই বলছেন মন্ত্রিসভায় স্থান না পাওয়াতেই এমন ক্ষোভ। যদিও এসম্পর্কে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি প্রখ্যাত এই অর্থনীতিবিদের কাছ থেকে।

English summary
Subramanian Swamy questions style of functioning of PM Narendra Modi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X