• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্লেসমেন্ট-সহ একাধিক দাবি, রাত থেকে উত্তপ্ত গড়িয়ার ইঞ্জিনিয়ারিং কলেজ

ক্যাম্পাসিং-সহ একাধিক দাবিতে উত্তপ্ত গড়িয়ার নেতাজি সুভাষ ইঞ্জিনিয়ারিং কলেজ। লক্ষ লক্ষ টাকা ফি নিলেও অনুন্নত পরিকাঠামো এবং উপযুক্ত ক্যাম্পাসিং না হওয়ার অভিযোগে রাত জেগে লড়াইয়ে সামিল হয়েছে ছাত্রছাত্রীরা। সোমবারের পর মঙ্গলবারও কলেজে চলছে ছাত্রছাত্রীদের অবস্থান।

প্লেসমেন্ট-সহ একাধিক দাবি, উত্তপ্ত গড়িয়ার ইঞ্জিনিয়ারিং কলেজ

নেতাজি সুভাষ ইঞ্জিনিয়ারিং কলেজের চতুর্থ বছরের ছাত্রছাত্রীদের অভিযোগ, ভর্তির সময় কলেজ থেকে ১০০% প্লেসমেণ্টের কথা বলা হয়েছিল। এই চার বছরে প্রায় ৪.৫ লক্ষ টাকা কলেজে পড়াশোনার জন্য দিতে হয়েছে বলে দাবি তাঁদের। কিন্তু প্রথম দিন থেকেই নানা সমস্যা সম্মুখীন হতে হয়েছিল তাঁদের। লাইব্রেরিতে বই না থাকা, পর্যাপ্ত ক্লাস রুম এবং ল্যাব না থাকার অভিযোগ করেছে ছাত্রছাত্রীরা। কলেজে ক্যাম্পাসিং না হওয়ার অভিযোগ করেছে তাঁরা। কর্তৃপক্ষকে বারবার বলেও কোনও ব্যবস্থা না হওয়ায় কিংবা আলোচনায় না বসায়, সোমবার থেকে কলেজে ধর্মঘটের সিদ্ধান্ত নেয় ছাত্রছাত্রীরা। ধর্মঘটে সামিল হয় অন্য বর্ষের ছাত্রছাত্রীরাও।

প্লেসমেন্ট-সহ একাধিক দাবি, রাত থেকে উত্তপ্ত গড়িয়ার ইঞ্জিনিয়ারিং কলেজ

ধর্মঘটী ছাত্রছাত্রীদের অভিযোগ, সোমবার সন্ধের পর কলেজ কর্তৃপক্ষ পিছনের গেট দিয়ে বহিরাগতদের ঢোকায়। বহিরাগতরা ছাত্রীদের শ্লীলতাহানি করে বলেও অভিযোগ। পরে ছাত্ররা রুখে দাঁড়ালে বহিরাগতরা পিছু হটে। অন্যদিকে কর্তৃপক্ষের তরফে ছাত্রছাত্রীদের বিরুদ্ধে কলেজে ভাঙচুরের অভিযোগ করা হয়েছে।

রাতের দিকে ক্যাম্পাসে পুলিশ যায়। মঙ্গলবার সকাল থেকে কলেজে প্রায় দুশো ছাত্রছাত্রী অবস্থান করছে।

অন্য কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীদেরও পাশে দাঁড়ানোর অনুরোধ করেছে গড়িয়ার নেতাজি সুভাষ ইঞ্জিনিয়ারিং কলেজের আন্দোলনরত ছাত্রছাত্রীরা।

English summary
Students of Netaji Subhas Engineering college of Garia staged demonstration for their Placement
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X