• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যে 'গোষ্ঠীদ্বন্দ্বে' ব্যস্ত দল! বিজেপি ছাড়তে পারেন এই হেভিওয়েট নেতা

লক্ষ্মণ শেঠের পর এবার কি বিজেপি ছাড়তে চলেছেন চন্দ্র বসু। রাজ্যে দলের দিলীপ ঘোষ, রাহুল সিনহা, মুকুল রায়-দের আলাদা গোষ্ঠী রয়েছে বলে কেন্দ্রীয় নেতৃত্বের কাছেও নাকি অভিযোগ করেছেন তিনি। একইসঙ্গে তিনি নাকি বলেছেন বাধ্য হয়ে বিজেপি ছাড়লেও, আদর্শ থেকে বিচ্যুত হবেন না। যদিও বিজেপির রাজ্য নেতৃত্ব চন্দ্রকুমার বসুর কথায় গুরুত্ব দিতে নারাজ বলেও জানা গিয়েছে।

রাজ্যে গোষ্ঠীদ্বন্দ্বে ব্যস্ত দল! বিজেপি ছাড়তে পারেন এই হেভিওয়েট নেতা

লোকসভা নির্বাচনে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বে যেখানে পশ্চিমবঙ্গকে গুরুত্ব দিচ্ছেন, সেই পশ্চিমবঙ্গেই দলের নেতৃত্বে গোষ্ঠীদ্বন্দ্ব। এমনটাই নাকি অভিযোগ নেতাজির ভ্রাতুষ্পুত্র চন্দ্রকুমার বসুর। এমন কি বিষয়টি নিয়ে তিনি নাকি সর্বভারতীয় সভাপতি অমিত শাহের কাছেও অভিযোগ করেছেন। সূত্রের খবর অনুযায়ী, চন্দ্র বসুর বিরুদ্ধেও সর্বোচ্চ নেতৃত্বের কাছে অভিযোগ জানিয়েছে রাজ্য বিজেপি নেতৃত্ব।

[আরও পড়ুন: বিজেপিতেও শুরু আদি বনাম নব্য দ্বন্দ্ব! দিলীপ-নিগ্রহে কি তবে দলেরই নেতার দলবল]

সূত্রের খবর অনুযায়ী, চন্দ্র বসুর অভিযোগ, বিজেপির রাজ্য কমিটির বৈঠকে উল্লেখযোগ্য কোনও বিষয়ে আলোচনা হয় না। তাঁকে বসেই থাকতে হয় বলে অভিযোগ চন্দ্র বসুর। তাঁকে কাজে লাগানো হয় না বলেও দাবি চন্দ্র বসুর। রাজ্য বিজেপি গোষ্ঠীদ্বন্দ্বে দীর্ণ হওয়ায় কীভাবে তৃণমূলকে রাজ্যের ক্ষমতা থেকে সরানো যাবে, তা নিয়ে চন্দ্র বসু প্রশ্ন তুলেছেন বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন:এবার কংগ্রেসে ভাঙন কি জঙ্গলমহলের জেলায়! হেভিওয়েট নেতার পদক্ষেপে জল্পনা]

মিডিয়ার সামনে বিষয়টি নিয়ে মুখ খুলতে নারাজ রাজ্য বিজেপি নেতৃত্ব। সূত্রের খবর অনুযায়ী, বিজেপির সর্বোচ্চ নেতৃত্বের তরফে চন্দ্র বসুর মন্তব্যকে গুরুত্ব না দিতে পরামর্শ দেওয়া হয়েছে।

[আরও পডুন:'ঘরছাড়া' নেতার পছন্দ শাসক দল! জানালেন 'বাধা'র নানা কথা, দেখুন ভিডিও]

English summary
State BJP leader Chandra Kumar Bose may quit BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X