• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'দিদিকে বলো'র পাল্টা এবার 'দাদাকে বলুন'! ২০২১-এর লক্ষ্যে কর্মসূচি নিয়ে ভিডিও প্রকাশ বিজেপির

বিজেপির মিছিল আটকাল পুলিশ

তৃণমূল কংগ্রেসকে কোনও ফাঁকা জায়গা ছাড়তে রাজি নয় বিজেপি। তাই এবার কার্যত দিদিকে বলোর পাল্টা শুরু হতে যাচ্ছে দাদাকে বলুন কর্মসূচি। যেখানে চা খেতে খেতে সরাসরি সুখ দুঃখের কথা ভাগ করে নেবেন দিলীপ ঘোষ। তাঁর কটাক্ষ, কোনও ছেলে ভোলানো ফোন কল নয়, সরাসরি পরিস্থিতির মোকাাবিলা করবেন তিনি।

তৃণমূলের দিদিকে বলো

তৃণমূলের দিদিকে বলো

লোকসভা নির্বাচনে উত্তরবঙ্গে একটিও আসন পায়নি তৃণমূল। বিজেপি যেখানে রাজ্য থেকে ২২ টি আসনের দাবি করেছিল, সেখানে তারা কাছাকাছি, ১৮টি আসন দখল করে। নির্বাচন মিটতেই তৃণমূল যোগাযোগ করে নির্বাচনী স্ট্র্যাটেজিস্ট প্রশান্ত কিশোরের সঙ্গে। তার পরামর্শেই দিদিকে বলো কর্মসূচি গ্রহণ করে তৃণমূল। সেখানে একটি ফোন নম্বর, ওয়েবসাইট ও ইমেল আইডি দেওয়া হয়েছে অভিযোগ জানাতে। সেই কর্মসূচি ব্যাপক সাড়া ফেলেছে বলে দাবি তৃণমূলের। এর পাশাপাশি গ্রামে নিয়ে দলীয় কর্মীর বাড়িতে খাওয়ার পাশাপাশি রাত যাপনের কর্মসূচিত নেওয়া হয়েছে তৃণমূলের তরফ থেকে।

বিজেপির দাদাকে বলুন

পাল্টা হিসেবে বিজেপি দাদাকে বলুন কর্মসূচি হাতে নিচ্ছে। বৃহস্পতিবার এসম্পর্কে একটি ভিডিও প্রকাশ করা হয়েছে বিজেপির তরফে। যেখানে জানানো হয়েছে

চা চক্রে দিলীপ দা। কোনও লোক দেখানো ফোন কল নয়, কোনও ছেলে ভোলানো চিঠি চাপাটিও নয়, সরাসরি, সামনাসামনি সোজাসাপটা দিলীপ ঘোষ।

স্পষ্ট বার্তা বিজেপির

স্পষ্ট বার্তা বিজেপির

রাজ্যে ২০২১-এর লক্ষ্যে দলের মুখ কে হবেন, তা নিয়ে স্পষ্ট কোনও বার্তা নেই বিজেপির তরফে। তবে দাদাকে বলো কর্মসূচির মাধ্যমে দিলীপ ঘোষকেই মমতার প্রতিদ্বন্দ্বী হিসেবে তুলে ধরা হচ্ছে বলে মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ।

English summary
State BJP is going to start Dadake Balun programme comparing to Didike Balo of TMC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X