বাসের রেষারেষি, কলকাতায় প্রৌঢ়াকে পিষে দিল বাসের চাকা

Subscribe to Oneindia News

শীতের শহরে ফের বাসের রেষারেষি। যার জেরে প্রাণ গেল এক মহিলার। প্রত্যক্ষদর্শীদের দাবি, দু'টি বাস রেষারেষি করতে করতে আসছিল। এরমধ্যে একটি বাস ওই মহিলাকে ধাক্কা মারে। ধাক্কায় ট্রাম লাইনের উপরে ছিটকে পড়েন। হাসপাতালে নিয়ে যাওয়ার কিছুক্ষণের মধ্যেই তাঁর মৃত্যু হয়।

শীতের সকালে কলকাতা শহরে রক্তাক্ত হল রাজপথ

.উত্তর কলকাতার খান্না মোড়ের কাছে এই ঘটনায় এপিসি রোড-এর উপরে উত্তেজনা তৈরি হয়। সাময়িকভাবে যানজটও হয়। জানা গিয়েছে, শ্যামবাজারের দিক থেকে ৩ডি/১ এবং ২০২ রুটের দুটি বাস আসছিল। এই দুই বাসের চালকই একে অপরের সঙ্গে রেষারেষি করছিল বলে অভিযোগ। এই সময় খান্না মোড়ের কাছে রাস্তা পার হচ্ছিলেন । রেষারেষি করা একটি বাস ওই মহিলাকে প্রথমে ধাক্কা মারে। এতে ট্রাম লাইনের উপরে ছিটকে পড়েন ওই মহিলা। ধাক্কা মারা বাসের চাকা মহিলার শরীর ঘেঁষে বেরিয়েও যায়। হাসপাতালে নিয়ে যাওয়া হলেও গুরুতর জখম মহিলাকে বাঁচানো যায়নি। হাসপাতালে নিয়ে যাওয়ার খানিক পরেই তাঁর মৃত্যু হয়।

জানা গিয়েছে, মৃত মহিলার বয়স ৫৫ বছরের আশপাশে। বাড়ি মানিকতলায়। পথচারীদের অভিযোগ, বাসের রেষারেষি খান্না মোড়ে এক পরিচিত ব্যাপার। ট্র্যাফিক পুলিশ থাকলেও বাসের রেষারেষি বন্ধ হয়নি। যার জেরে প্রাণ হারাচ্ছে সাধারণ পথচারীরা। ঘাতক বাসটিকে এখনও আটক করা যায়নি। রেসে নামা দুই বাসের খোঁজে তল্লাশি চলছে।

কলকাতা ট্র্য়াফিক পুলিশের উদ্যোগে এখন সেফ ড্রাইভ সেফ লাইফ অভিযান চলছে। তারমধ্যে দুই বাসের গতির রেসে প্রাণ হারালেন এক মহিলা।

English summary
Again speed race and reckless driving of two bus has brought a death trap for a pedestrian. A lady has been killed for this act of the buses in the morning in Khanna in Kolkata.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.