• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

চিটফান্ড কাণ্ডে ছুটছে ঘুম! দিল্লি থেকে রাজীব কুমারের জন্য সিবিআই-এর বিশেষ দল

ভোটের আগে চিটফান্ড তদন্তে গতি আনতে বড় পদক্ষেপ সিবিআই-এর। সূত্রের খবর অনুযায়ী, সিজিও কমপ্লেক্সে সার্কুলার দিয়ে জানানো হয়েছে,তদন্তে আরও ১০ অফিসারকে যুক্ত করা হচ্ছে ১২ দিনের জন্য।
  • |
Google Oneindia Bengali News

ভোটের আগে চিটফান্ড তদন্তে গতি আনতে বড় পদক্ষেপ সিবিআই-এর। সূত্রের খবর অনুযায়ী, সিজিও কমপ্লেক্সে সার্কুলার দিয়ে জানানো হয়েছে, তদন্তে আরও ১০ অফিসারকে যুক্ত করা হচ্ছে ১২ দিনের জন্য। রাজীব কুমারের বয়ান রেকর্ডের জন্য এই দলগঠন করা হয়েছে। কলকাতা থেকে তাঁরা যাবেন শিলং-এ।

 চিটফান্ড কাণ্ডে ছুটছে ঘুম! দিল্লি থেকে রাজীব কুমারের জন্য সিবিআই-এর বিশেষ দল

ভোটের আগেই সারদা, রোজভ্যালি এবং আইকোরের মতো চিটফান্ড তদন্তে গতি আসতে চলেছে। বৃহস্পতিবার বিকেলের মধ্যেই কলকাতায় এসে পৌঁছচ্ছেন ১০ আধিকারিক। এই দলে একজন এসপি পর্যায়ের অফিসার ছাড়াও ২ জন ডিএসপি এবং ৪ জন এএসপি পদমর্যাদার অফিসার থাকছেন বলে জানা গিয়েছে। এঁদের সবাই রাজীব কুমারকে নিয়ে ব্যস্ত থাকবেন।

[আরও পডুন: টানা ৬ ঘণ্টা জেরার পর রবার্ট আজ ফের প্রশ্নবানের মুখে! ইডি দফতরে হাজির চিদাম্বরম পুত্রও][আরও পডুন: টানা ৬ ঘণ্টা জেরার পর রবার্ট আজ ফের প্রশ্নবানের মুখে! ইডি দফতরে হাজির চিদাম্বরম পুত্রও]

গত বছরেই সিবিআই তদন্তে গতি আনতে সল্টলেকের সিজিও কমপ্লেক্সে আলাদা অফিস করেছে সিবিআই। এবার কলকাতার পুলিশ কমিশনারের বিরুদ্ধে তদন্তের জন্য গড়া হল আলাদা দল।

English summary
Special team of CBI will questions IPS Rajeev Kumar on Chitfund case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X