• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রাত কাটল ক্যাম্প খাটেই! দাদা কেষ্টার জন্যে বীরভূম থেকে আসল 'স্পেশাল' মুড়ি

Google Oneindia Bengali News

ক্যাম্প খাটেই রাত কাটল অনুব্রত মন্ডলের। ১০ দিনের সিবিআই হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। আর এরপর গভীর রাতে কলকাতা নিজাম প্যালেসে নিয়ে আসা হয় বীরভূমের বেতাজ বাদশাকে। প্রায় দীর্ঘ সাত ঘন্টার লম্বা জার্নিতে একেবারে বিধ্বস্ত হয়ে পড়ে তিনি।

ফলে রাত প্রায় তিনটে নাগাদ নিজাম প্যালেসে পৌঁছেই একেবারে সিবিআইয়ের ১৫ তলাতে উঠে যান অনুব্রত। আপাতত আগামী ১০ দিন এই ঘরই অনুব্রত মন্ডলের ঠিকানা হতে চলেছে বলে জানা যাচ্ছে। তবে সিবিআইয়ের বিশেষ লক আপে অনুব্রত মন্ডপলকে রাখা হয়নি বলেই জানা যাচ্ছে।

ক্যাম্প খাটে শুতে দেওয়া হয়েছিল

ক্যাম্প খাটে শুতে দেওয়া হয়েছিল

জানা যাচ্ছে, দিনভর দৌড়াদৌড়ি এবং মানসিক চাপ। এরপর দীর্ঘ জার্নি। এর ফলে অনুব্রত মন্ডলের চোখেমুখেই ক্লান্তি ধরা পড়ছিল। ফলে রাতে একটি ফ্রেশ হয়েই নাকি ঘুমিয়ে পড়েন অনুব্রত মন্ডল। এমনটাই সিবিআই সূত্রে খবর। একটি ক্যামখাটে তাঁকে শুতে দেওয়া হয়েছিল বলে জানা যায়। খাটের পাশেই একটি অক্সিজেন কন্সেনট্রেটর রাখা আছে বলে জানা যাচ্ছে। কারণ অনুব্রত মন্ডলের একটি অস্কিজেনের সমস্যা আছে। আর সেই কারণে তাঁর শারীরিক সমস্যাও নজরে রেখেছেন সিবিআই আধিকারিকরা।

রাতে বিশেষ কিছু খাননি

রাতে বিশেষ কিছু খাননি

সিবিআই সূত্রে জানা গিয়েছে রাতে তেমন কিছু খাননি অনুব্রত মন্ডলের। তবে ভোররাতে উঠে একেবারে হালকা কিছু খেয়েছেন বলে জানা যাচ্ছে। তবে আজ শুক্রবার অনেক বেলা পর্যন্ত পনুব্রত মন্ডল শুয়ে ছিলেন বলে জানা যাচ্ছে। প্রত্যেকদিন বেশ কিছু ওষুধ খান অনুব্রত মন্ডল। রাতে সেগুলি দেওয়া হয়েছে। এমনকি সকালেও সেই ওষুধ দেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে। তবে অনুব্রত মন্ডলের ঘরের বাইরে দুই সিবিআই আধিকারিককে দায়িত্বে রাখা হয়েছে বলে জানা যাচ্ছে।

 রাতে পোশাক এবং মুড়ি আনা হল

রাতে পোশাক এবং মুড়ি আনা হল

প্রায় তিনটে নাগাদ নিজাম প্যালেসে নিয়ে আসা হয় অনুব্রত মন্ডলকে। একেবারে এক কাপড়ে সকালে তুলে নিয়ে যায় সিবিআই আধিকারিকরা। কিছু নেওয়ার সময় পাননি। আর তাই রাতেই অনুব্রত মন্ডলের বেশ কয়েকজন অনুগামীকে নিজাম প্যালেসে আসতেদ দেখা যায়। তাঁরা বীরভূম থেকে দাদার জামাকাপড় এবং মুড়ি নিয়ে আসেন। অন্যদিকে জানা যাচ্ছে, আদালতের নির্দেশ মেনে আগামীকাল শনিবার কমান্ড হাসপাতালে নিয়ে যাওয়া হবে অনুব্রত মন্ডলকে। আজ নিয়ে যাওয়ার কথা শোনা গেলেও তা এদিন চ্ছে না বলেই সিবি আই সূত্রে খবর। তবে আজ শুক্রবার দফায় দফায় জেরা করা হবে অনুব্রত মন্ডলকে। একাধিক প্রশ্নের তালিকা সামনে রেখে জেরা করা হবে বলে জানা যাচ্ছে।

English summary
special food came from Birbhum for Anubrata Mandal, TMC leader slept on a cot at Nizam Palace
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X