• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অভূতপূর্ব, দৃষ্টান্তমূলক! রাজ্যপালকে চিঠিতেই কড়া জবাব বিধানসভার অধ্যক্ষের

চিঠিতেই এবার রাজ্যপালকে কড়া জবাব দিলেন বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর অনুযায়ী, তিনি লিখেছেন, আপনি চিঠিতে যা করতে বলেছেন, তা অভূতপূর্ব এবং দৃষ্টান্তমূলক। তাঁর আরও অভিযোগ, চিঠি তাঁর কাছে পৌঁছনোর আগেই তা সংবাদমাধ্যমে প্রকাশ পেয়েছে। তিনি জানিয়েছেন, রাজ্যপালের চিঠি পৌঁছনোর আগেই বিধানসভার অধিবেশন বন্ধ হয়ে গিয়েছিল।

রাজ্যপালের বিরুদ্ধে তৃণমূল ও সরকারের অভিযোগ

রাজ্যপালের বিরুদ্ধে তৃণমূল ও সরকারের অভিযোগ

রাজ্যপালের বিরুদ্ধে তৃণমূল এবং রাজ্য সরকারের অভিযোগ ছিল, রাজ্যপাল জগদীপ ধনকর বিল সই না করে আটকে রেখেছেন। যার ফলে বিধানসভায় পাশ করানো যায়নি এসসি এসটি বিল।

 ক্ষোভের আঁচ দিল্লিতেও

ক্ষোভের আঁচ দিল্লিতেও

রাজ্যপালের বিরুদ্ধে তৃণমূলের ক্ষোভের আঁচ পৌঁছে গিয়েছিল দিল্লিতেও। তৃণমূল সাংসদরা সোমবার রাজ্যসভায় প্রতিবাদ করেছিলেন। পাশাপাশি ওয়াকআউট করেছিলেন তাঁরা। এর পাশাপাশি রাজ্যপালের অপসারণও দাবি করা হয়েছিল।

মঙ্গলবার চিঠি পাঠান রাজ্যপাল

মঙ্গলবার চিঠি পাঠান রাজ্যপাল

মঙ্গলবার রাজভবন থেকে অধ্যক্ষের কাছে চিঠি পাঠানো হয়েছিল। সেখানে বলা হয়েছিল, এই বিল নিয়ে রাজভবন ও বিধানসভার মধ্যে চিঠি চালাচালি হয়েছিল। কিন্তু কোন কারণে রাজ্যপাল বিলে অনুমোদন দিচ্ছেন না, নথিসহ বিধানসভার অধ্যক্ষকে তা প্রকাশ করার আহ্বান জানিয়েছিলেন রাজ্যপাল।

সরকারের বিরুদ্ধে রাজ্যপালের তোপ

সরকারের বিরুদ্ধে রাজ্যপালের তোপ

সংসদে তৃণমূলের ক্ষোভের দিনেই অবশ্য তোপ দেগেছিলেন রাজ্যপাল। তিনি বলেছিলেন, সরকার গরুর গাড়ির স্পিডে চলছে। আর তিনি রকেটের গতিতে কাজ করছেন। নোংরা রাজনীতি তিনি বরদাস্ত করবেন না। পাশাপাশি হুঁশিয়ারি দিয়ে তিনি বলেছিলেন, তাঁর কাঁধে বন্দুক রেখে এসসি এসটি নিয়ে রাজনীতি করবেন না।

চিঠি ফাঁসের অভিযোগ সরকারের

চিঠি ফাঁসের অভিযোগ সরকারের

বিধানসভার অধ্যকে পাঠানো চিঠি অধ্যক্ষের হাতে পৌঁছনোর আগেই কীভাবে সংবাদ মাধ্যমের হাতে চলে এল, তা নিয়ে প্রশ্ন করেছিলেন রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। যদি পরে রাজভবনের তরফে জানানো হয়েছিল অধ্যক্ষের কাছে চিঠি পাঠানোর অনেক পরে তা সংবাদ মাধ্যমকে জানানো হয়েছিল।

এনআরসি ইস্যুতে নির্ভুল নথির জন্য সাহায্য়ে এগিয়ে এলো মসজিদ, অন্য ছবি দক্ষিণের রাজ্যে এনআরসি ইস্যুতে নির্ভুল নথির জন্য সাহায্য়ে এগিয়ে এলো মসজিদ, অন্য ছবি দক্ষিণের রাজ্যে

English summary
Speaker Biman Banerjee strongly replies the letter of Governor Jagdeep Dhankhar. Governor sent letter on last tuesday. Biman Banerjee answered that letter.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X