• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতে যোগ দেওয়ার ২ সপ্তাহের মধ্যেই ইস্তফার ভাবনা! জোর জল্পনা শোভন-বৈশাখীকে নিয়ে

  • |

বিজেপিতে যোগ দেওয়ার ২ সপ্তাহের মধ্যেই ইস্তফার ভাবনা শোভন চট্টোপাধ্যায়। এমনটাই খবর সূত্রের। বিষয়টি নিয়ে শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায় ইতিমধ্যেই কৈলাস বিজয়বর্গীয়ের সঙ্গে কথা বলেছেন বলে জানা গিয়েছে। কৈলাস বিজয়বর্গীয়কে তাঁরা সাফ জানিয়ে দিয়েছেন, অসম্মান নিয়ে তাঁরা কোনওভাবেই বিজেপিতে থাকতে চান না।

দেবশ্রীকে নিয়ে গণ্ডগোল

দেবশ্রীকে নিয়ে গণ্ডগোল

বিজেপিতে যোগদানের দিনই দেবশ্রী রায়কে নিয়ে গোলযোগের শুরু। সেদিনই বিজেপিতে যোগদান নিয়ে বেঁকে বসেছিলেন শোভন এবং বৈশাখী। যোগদানের সময় পিছিয়ে যায় প্রায় ২ ঘন্টা। এরপর বিজেপিতে যোগদানে চেষ্টার ত্রুটি রাখছেন না দেবশ্রী। কোনও সময় দিলীপ ঘোষের বাড়িতে তো কোনও সময় অন্য নেতা। বিজেপিতে যোগ দিতে দেবশ্রী বেশ সক্রিয়ই। আর তাতেই চটেছেন শোভন-বৈশাখী। বিষয়টিকে অসম্মান হিসেবেই দেখছেন শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

কৈলাস বিজয়বর্গীয়ের সঙ্গে বৈঠক

কৈলাস বিজয়বর্গীয়ের সঙ্গে বৈঠক

বুধবার রাতে শোভন চট্টোপাধ্যায়ের বাড়িতে বিজেপির কেন্দ্রীয় নেতা অরবিন্দ মেনন। সঙ্গে ছিলেন রাজ্য নেতা জয়প্রকাশ মজুমদার-সহ আরও দুজন। পরের দিন রাতেই কৈলাস বিজয়বর্গীয়ের সঙ্গে বৈঠক করেন শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়। সেখানেই শোভন চট্টোপাধ্যায় বিজেপি ছাড়ার ইচ্ছা প্রকাশ করেন বলে সূত্রের খবর।

শোভন-বৈশাখীর ক্ষোভ

শোভন-বৈশাখীর ক্ষোভ

শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেন, রাজ্য নেতৃত্বের একাংশ তাঁদের মানতে চাইছেন না। জয়প্রকাশ মজুমদারকেও তাঁরা সন্দেহের তালিকায় রেখেছেন বলে জানা গিয়েছে। যে কারণে তাঁরা তৃণমূল ত্যাগহগ করেছেন, সেই কারণ বিজেপিতেও ঘটে চলেছে বলে অভিযোগ।

কড়া বার্তা কৈলাসের

কড়া বার্তা কৈলাসের

সূত্রের খবর অনুযায়ী, বৃহস্পতিবার বৈঠকে কৈলাস বিজয়বর্গীয় বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে নিয়ে কড়া মনোভাব প্রকাশ করেন। দলে কারও আগমনের ক্ষেত্রে কারও বাধা মানা হবে না বলেও জানিয়ে দেন তিনি। সূত্রের খবর অনুযায়ী, তিনি এও বুঝিয়ে দেওয়ার চেষ্টা করেন, বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে নিয়ে বিজেপি রাজ্য নেতৃত্বের অনেকেই সন্তুষ্ট নন।

English summary
Sovan Chatterjee wants to resign from BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X