India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সিঁদুর নিয়ে ছেলেখেলা করিনি! তিন সন্তানের জনক তিনি, ফেসবুক লাইভে নাম প্রকাশ শোভনের

Google Oneindia Bengali News

পুজোর আগে তাঁদের দেখা গিয়েছিল ফটোশুটে। আর দশমীতে শোভন চট্টোপাধ্যায়কে (Sovan Chatterjee) সিঁদুর পরাতে দেখা গিয়েছিল বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে (Baishakhi Banerjee)। গত শতাব্দীর আটের দশক থেকে পুরভোটে লড়াই করা শোভন চট্টোপাধ্যায় এবারের লড়াইয়ে না থাকলেও পুরভোটের আগে খবরে। এদিন তিনি এক ফেসবুক লাইভে বলেছেন তাঁর তিন সন্তান।

দশমীতে সিঁদুর পরানো নিয়ে চর্চা

দশমীতে সিঁদুর পরানো নিয়ে চর্চা

এবার দশমীতে দুর্গাপ্রতিমার সামনে বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সিঁথিতে সিঁদুর পরিয়ে ছিলেন শোভন চট্টোপাধ্যায়। সেই ছবি ভাইরাল হয়েছিল। সেই সময় স্ত্রী রত্না চট্টোপাধ্যায় বলেছিলেন এখনও বিচ্ছেদের মামলার ফয়সালা হয়নি। সিঁদুর নিয়ে ছেলেখেলার অভিযোগও করেছিলেন তিনি। এব্যাপারে এদিন ফেসবুক লাইভে বলেছেন দশমীর দিন সিঁদুর খেলা গৃশ্যমান হয়েছিল। অনেকেই তা ছেলেখেলা ভাবতে পারেন। কিন্তু তার বাস্তবতার প্রমাণিত সত্য তুলে ধরার শপথ তিনি নিয়েছেন।

 তিনি তিন সন্তানের জনক

তিনি তিন সন্তানের জনক

এদিন তিনি বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের ফেসবুক অ্যাকাউন্ট বৈশাখী শোভন বন্দ্যোপাধ্যায় থেকে লাইভ করে নিজের অবস্থান জানান। সেখানে তিনি বলেন, তিনি শোভন চট্টোপাধ্যায় শপথ নিয়ে বলছেন, তাঁর দুই সন্তান নয়, তিবন সন্তান রয়েছে। তাঁরা হল সপ্তর্ষি চট্টোপাধ্যায়, সুহানি চট্টোপাধ্যায় এবং রিলিনা বন্দ্যোপাধ্যায়। প্রসঙ্গত সপ্তর্ষি ও সুহানি রত্না চট্টোপাধ্যায়ের সন্তান আর রিলিনা বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সন্তান। তিনি আরও বলেছেন, শোভন চট্টোপাধ্যায়ের আরও দুই সন্তানের খোঁজ করার জন্য যে সংবাদ পরিবেশন করা হয়েছে, তা ঠিক নয়। এব্যাপারে তিনি সার্দান এভিনিউতে যাওয়ার আহ্বান করেন।

পুরভোটের মুখে ফের খবরে শোভন

পুরভোটের মুখে ফের খবরে শোভন

যুব কংগ্রেস করার সময়েই বেহালায় পুরভোটে লড়াই শুরু করেন। তারপর কেটে গিয়েছে অনেক বছর। অনেক কিছুর পরিবর্তন হয়েছে। এবার তিনি আর প্রার্থী নন। তাঁর ওয়ার্ড ১৩১ থেকে এবার তৃণমূল প্রার্থী করেছেন বেহালা পূর্বের বিধায়ক রত্না চট্টোপাধ্যায়কে। এব্যাপারে শোভন চট্টোপাধ্যায় বলেছেন, নির্বাচনী বৈতরণী পার হওয়ার জন্য রত্না চট্টোপাধ্যায় কুৎসা করছেন। রত্না চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে চক্রান্ত ও নিম্ন রুচির পরিচয় দেওয়ার অভিযোগ করে তিনি ফের ফেসবুক লাইভে আসবেন বলেো জানিয়েছেন।
প্রসঙ্গত রত্না চট্টোপাধ্যায়কে তৃণমূল পুরভোটে প্রার্থী করার পরেই বৈশাখী বন্দ্যোপাধ্যায় রত্না চট্টোপাধ্যায়কে বেহালার পর্ণশ্রীর বাড়ি ছাড়ার জন্য নোটিশ পাঠিয়েছেন।

বৈশাখীকে বাড়ি বিক্রি, জানিয়েছিলেন শোভন

বৈশাখীকে বাড়ি বিক্রি, জানিয়েছিলেন শোভন

২০১৭ সালের শেষের দিকে পর্ণশ্রীর ১৩৯ ডি/৪ বাড়ি ছেড়ে গোলপার্কের ফ্ল্যাটে গিয়ে ওঠেন শোভন চট্টোপাধ্যায়। সেই সময় তিনি কলকাতার মেয়র। পরবর্তী সময়ে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ও মেয়েকে নিয়ে সেই ফ্ল্যাটে থাকতে শুরু করেন। গত সেপ্টেম্বরে শোভন চট্টোপাধ্যায় জানান, আর্থিক সমস্যায় পড়ে যাওয়ায় তিনি এক কোটি টাকার বিনিময়ে বেহালার বাড়িটি বিক্রি করেছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে। তারপরেও রত্না চট্টোপাধ্যায় লক্ষ্মীপুজোর দিনে বলেছিলেন নারায়ণ বাড়ি ছেড়ে গেলেও লক্ষ্মী বাড়ি ছেড়ে যাবে না। পর্ণশ্রীর বাড়িতে ছেলে সপ্তর্ষি আর মেয়ে সুহানিকে নিয়ে রয়েছেন রত্না চট্টোপাধ্যায়।

English summary
Sovan Chatterjee refutes Ratna Chatterjee's allegation and says he never play with vermilion, has three children, accepts Baishakhi's daughter.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X