• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শোভনের বিজেপি যোগ ঠেকাতে তৎপর মমতা! দূতের সঙ্গে প্রায় ১ ঘন্টা বৈঠক

  • |

দলের ভবিষ্যতের জন্যই পুরনো নেতা কর্মীদের ফেরানোর ডাক দিয়েছিলেন সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এই কাজটি কার্যত নিজের দিক থেকেই শুরু করে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর অনুযায়ী, মমতা বন্দ্যোপাধ্যায়ের দূত হিসেবে এদিন সকালে শোভন চট্টোপাধ্যায়ের ফ্ল্যাটে হাজির হয়েছিলেন রতন মুখোপাধ্যায়। দুজনের মধ্যে প্রায় ১ ঘন্টা বৈঠক হয়েছে বলে জানা গিয়েছে। যদিও তৃণমূলের তরফে সরকারিভাবে এই বৈঠক সম্পর্কে কিছু জানানো হয়নি।

শোভনকে সক্রিয় করতে চেষ্টা তৃণমূলের

শোভনকে সক্রিয় করতে চেষ্টা তৃণমূলের

সূত্রের খবর অনুযায়ী, ভোটের ফল বেরনোর পর ফোন করে শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে কথা বলার চেষ্টা করেছিলেন বর্তমান মেয়র ফিরহাদ হাকিম। সেই সময় শোভন সেরকম সাড়া দেননি বলে জানা যায়। এরপর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পার্থ চট্টোপাধ্যায়কে নামানো হয়। তিনি শোভন চট্টোপাধ্যায়ের বন্ধু বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে

বৈঠক করেন। শোভন চট্টোপাধ্যায় যাতে তৃণমূলের রাজনীতিতে সক্রিয় হন, সেজন্য বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে পার্থ চট্টোপাধ্যায় অনুরোধ করেন বলেও সূত্রের খবর।

এদিন ১১.৫০ নাগাদ শোভন চট্টোপাধ্যায়ের গোলপার্কের ফ্ল্যাটে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছের বলে পরিচিত রতন চট্টোপাধ্যায়। তাঁদের মধ্যে প্রায় একঘন্টা

বৈঠক হয় বলে জানা গিয়েছে। বৈঠকে শোভন চট্টোপাধ্যায় নরম হয়েছেন, দাবি তৃণমূলের একাংশের।

শোভনকে নিয়ে বৈশাখী

শোভনকে নিয়ে বৈশাখী

তৃণমূলের রাজনীতিতে যে তিনি ক্ষিপ্ত, তা সাংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। তৃণমূলের সব থেকে বড় আপত্তি ছিল তাঁকে নিয়েই বলেছেন বৈশাখী।

তিনি বলেছেন, শোভন চট্টোপাধ্যায় তৃণমূলের রাজনীতিতে সক্রিয় হবেন কিনা, তা শোভন চট্টোপাধ্যায়ের বক্তিগত বলেও মন্তব্য করেছেন তিনি।

 বিজেপিতে যাওয়া নিয়ে জল্পনা

বিজেপিতে যাওয়া নিয়ে জল্পনা

লোকসভা ভোটের আগে শোভন চট্টোপাধ্যায়ের বিজেপিতে যাওয়া নিয়ে জল্পনা তৈরি হয়েছিল। ভোটের ফল বেরনোর পর সেই জল্পনা আরও বাড়ে। খবর ছড়ায় যে শোভন চট্টোপাধ্যায় দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগ দিতে চলেছেন। পাশাপাশি কলকাতার পুরভোটের দায়িত্বও তিনি নিতে চলেছেন। এসম্পর্কে কোনও ইঙ্গিত পাওয়া না গেলেও বিজেপির সর্বোচ্চ নেতৃত্ব বিষয়টি পর্যালোচনা করছেন বলে সূত্রের খবর। এরই মধ্যে মমতা বন্দ্যোপাধ্যায়ের দূতের সঙ্গে শোভন চট্টোপাধ্যায়ের বৈঠক বিশেষ তাৎপর্যপূর্ণ।

English summary
Sovan Chatterjee met Mamata Banerjee's envoy Ratan Mukherjee at his Golpark flat. Theirmeeting stands for about one hour.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X