• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রকট দ্বন্দ্ব, দলের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন সৌমিত্র, যুব সভাপতির পদ থেকে ইস্তফার ইচ্ছে প্রকাশ

তাঁকে না জানিয়েই যুব সংগঠনের জেলা কমিটি বাতিল করে দিয়েছেন দিলীপ ঘোষ। অভিমানে তাই মহাষ্টমীর সকালেই সংগঠনের হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে বেরিয়ে গেলেন বিজেপি যুব মোর্চা সভাপতি সৌমিত্র খাঁ। ঘনিষ্ঠদের কাছে পদ ছাড়ার ইচ্ছে প্রকাশ করেছেন তিনি। এদিকে একুশের ভোটের আগে এই নিজে বিজেপির অন্দরে দ্বন্দ্ব ক্রমশ প্রকট হতে শুরু করেছে।

পদ ছাড়তে চান সৌমিত্র

পদ ছাড়তে চান সৌমিত্র

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সিদ্ধান্তে যার পর নাই অসন্তুষ্ট হয়েছেন বিজেপির যুব মোর্চা সভাপতি সৌমিত্র খাঁ। তাঁকে না জানিয়েই দিলীপ ঘোষ বিজেপি যুব সংগঠনের জেলা কমিটি বাতিল করে দিয়েছে। অভিমানে তাই মহাষ্টমীর সকালেই সংগঠনের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়ে দিলেন সৌমিত্র। এমনকী নিজের পদ ছাড়াও ইচ্ছে প্রকাশ করেছেন তিনি।

জেলা কমিটি বাতিল

জেলা কমিটি বাতিল

মহাসপ্তমীর দুপুরেই এক মারাত্মর সিদ্ধান্ত নেন বিজেপির রাজ্য সভাপতি। বাংলার বিজেপি যুব সংগঠনের জেলা কমিটি বাতিলের কথা ঘোষণা করেন তিনি। অথচ এর বিন্দু বিসর্গ জানতেন যুব মোর্চা সভাপতি সৌমিত্র খাঁ। খবরটি শোনার পর নিজেউ চমকে গিয়েছিলেন নেতা। যদিও প্রকাশ্যে এই নিয়ে দিলীপের বিরুদ্ধে কোনও মন্তব্য করতে চাননি।

মুকুল বনাম দিলীপ

মুকুল বনাম দিলীপ

তৃণমূল কংগ্রেস থেকে বিজেপিতে আসার পর মুকুলের গুরুত্ব বাড়ছিল। সেটা মেনে নিতে পারছিলেন না দিলীপ ঘোষ। একুশের ভোটের আগে মুকুলের ক্ষমতা বৃদ্ধি করে অমিত শাহরা। সেই সঙ্গে মুকুল অনুগামীদেরও গুরুত্ব বাড়ে। এতেই সিঁদুরে মেঘ দেখতে শুরু করেছেন বিজেপির রাজ্যসভাপতি। দলে গুরুত্ব হারানোর ভয় করছেন তিনি। তাতেই বার বার প্রকাশ্যে চলে আসছে অন্তর্দ্বন্দ্ব।

বাঙালির মন জয়ের চেষ্টা

বাঙালির মন জয়ের চেষ্টা

এদিকে একুশের ভোটের আগে দিল্লির বিজেপি নেতারা বাংলার মন জয়ের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। প্রধানমন্ত্রী বাংলায় পুজোর শুভচ্ছা জানিয়ে উদ্বোধন। তার পরে আবার টুইটে বাংলায় লিখে দুর্গাষ্টমীর শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী। এতেই আরও প্রকট হয়েছে বিজেপির বাঙালির মন জয়ের কৌশল।

English summary
Soumitra Khan leave party Whatsaap group wish to resign BJP Yuva president post
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X