• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'এত টাকা আসে কোথা থেকে ?' কেকে'র সেই অনুষ্ঠানের বাজেট নিয়ে উদ্বেগ প্রকাশ সৌগত রায়ের

Google Oneindia Bengali News

বিখ্যাত বলিউড গায়ক কেকে'র আকস্মিক মৃত্যুর ঘটনা প্রায় দেড় মাস হয়ে গিয়েছে। পরিস্থিতি অনেকটাই এখন থিতিয়ে গিয়েছে। তবে আবার সেদিনের অনুষ্ঠানের আয়োজকদের নিয়ে যে বিতর্ক এবং একের পর এক প্রশ্ন উঠছিল সেই প্রশ্ন আবার উস্কে দিলেন বর্ষীয়ান তৃণমূল কংগ্রেস নেতা সৌগত রায়। তিনি যুব তৃণমূলের একটি অনুষ্ঠানে গিয়ে সেদিনের অনুষ্ঠানের আয়োজকদের নিয়ে প্রশ্ন তুলে এবং উদ্বেগ প্রকাশ করে বলেছেন যে কীভাবে এত টাকা একটি কলেজ অনুষ্ঠানের জন্য খরচ হয় ?

এত টাকা আসে কোথা থেকে ? কেকের সেই অনুষ্ঠানের বাজেট নিয়ে উদ্বেগ প্রকাশ সৌগত রায়ের

তৃণমূল কংগ্রেসের সাংসদ সৌগত রায় কেকে-এর কনসার্টে ৫০ লক্ষ টাকা খরচ করার বিষয়ে তাঁর দলের ছাত্র শাখাকে প্রশ্ন করেছেন এবং টাকা কোথা থেকে এসেছে তা প্রশ্ন করেছেন। বলিউড প্লেব্যাক গায়ক কৃষ্ণকুমার কুন্নাথ ৩১ মে কলকাতার নজরুল মঞ্চে তৃণমূল কংগ্রেসের ছাত্র সংগঠন দ্বারা আয়োজিত একটি কনসার্টে পারফর্ম করেন। এরপরে আকস্মিকভাবে তিনি মারা যান। হিসেব বলছে তাঁর মারা যাওয়ার ঘটনার দেড় মাস কেটে গিয়েছে। এতদিন পর সৌগত রায় সেই অনুষ্ঠানে ব্যয় করা অর্থের উত্স এবং এর নৈতিকতা নিয়ে প্রশ্ন তুলেছেন।

শনিবার তৃণমূল ছাত্র পরিষদ আয়োজিত সভায় বক্তৃতা দিচ্ছিলেন প্রবীণ নেতা রায়। তিনি বলেন, "আমি শুনেছি কেকে-এর শো-এর জন্য ৩০ থেকে ৫০ লাখ টাকা খরচ হয়েছে। এত টাকা এল কোথা থেকে?

এরপর তিনি বলেন , "টাকা হাওয়ায় উড়ে আসে না। এত টাকা জোগাড় করতে হলে প্রোমোটার বা গুন্ডাদের কাছে আত্মসমর্পণ করতে হবে। এই বয়সে আত্মসমর্পণ করলে ভবিষ্যতে কীভাবে যুদ্ধ করবেন?" সৌগত রায় তার দলের ছাত্র সংগঠনের নেতাদের উদ্দেশ্যে বিশেষ বার্তা দেন।

সেদিন প্রায় এক ঘণ্টা কলকাতার নজরুল মঞ্চে স্যার গুরুদাস কলেজের সর্বভারতীয় তৃণমূল ছাত্র পরিষদের ছাত্র সংসদ আয়োজিত ওই কনসার্টে কে কে পারফর্ম করেন। তারপরে তাঁর আকস্মিক মৃত্যু ঘটে। এরপরে টিএমসিপি কে কে-র মৃত্যুর সঙ্গে ওই অনুষ্ঠানের আয়োজকদের সাথে কোনও যোগ রয়েছে তা অস্বীকার করে। কলেজ কর্তৃপক্ষ অনুষ্ঠানের জন্য অর্থ দিয়েছিল বলে দাবি করেছিল তৃণমূল ছাত্র পরিষদ।

সৌগত রায়ের মন্তব্যের প্রতিক্রিয়ায়, বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেছেন, "এটা বাংলায় ওপেন সিক্রেট। সবাই জানে এরা কীভাবে কাজ করে। একজন প্রবীণ নেতা এবং অধ্যাপক হওয়ার কারণে তিনি অন্তত সত্যটা স্বীকার করেছেন।"

English summary
Where did 50 lakh come from? sougata roy questions over budget for KK concert
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X