• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার 'দিদিকে বলো'-র শরণ সোমেনের! দলের জন্য করলেন আবেদন

অপেক্ষা না করে দিদিকে বলেই ফেললেন এক সময়ের তৃণমূল সাংসদ তথা কংগ্রেস নেতা সোমেন মিত্র। রাজ্যের বিভিন্ন জায়গায় তাদের পার্টি অফিস তৃণমূল দখল করে রেখেছে। সেই সংক্রান্ত একটি চিঠি তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে পাঠিয়েছেন বলে জানা গিয়েছে। সঙ্গে দিয়েছেন তালিকা।

এবার দিদিকে বলো-র শরণ সোমেনের! দলের জন্য করলেন আবেদন

নির্বাচনী স্ট্র্যাটেজিস্ট প্রশান্ত কিশোরের পরামর্শে দিদিকে বলো কর্মসূচি নিয়েছেন তৃণমূল কংগ্রেস। এর জন্য রয়েছে একটি নির্দিষ্ট ফোন নম্বর এবং ওয়েবসাইট। তৃণমূলের দাবি এই কর্মসূচিতে ব্যাপাক সাড়া পাওয়া গিয়েছে।

এরই বদলা হিসেবে সিপিএম-এর তরফে দিদিকে বলছি-র কর্মসূচি নেওয়া হয়েছে। সেখানে রাজ্যের সমস্যা সম্পর্কে একাধিক প্রশ্ন কিংবা বিষয় তুলে ধরা হচ্ছে। বিষয়ের মধ্যে কর্মসংস্থান থেকে আইনশৃঙ্খলা সবই রয়েছে।

তবে বিষয় নিয়ে পিছিয়ে নেই কংগ্রেস। মমতা বন্দ্যোপাধ্যায়কে জানালেই সব কিছুর সমাধান হয়ে যাচ্ছে দাবি করছে তৃণমূল। সেই পথে হেঁটে মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখে রাজ্যের জায়গায় জায়গায় তাদের পার্টি অফিস দখল করে রাখার অভিযোগ তুলেছে কংগ্রেস। চিঠিতে সোমেন মিত্র উল্লেখ করেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের নৈহাটিতে পার্টি অফিস পুনরুদ্ধারের প্রসঙ্গও।

English summary
Somen Mitra sends letter to Mamata Banerjee to get back Cong party offices from TMC. He allegedseveral party offices of Cong are captured by the TMC.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X