• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিলীপকে সরিয়ে বিজেপি সভাপতি শমীক! ‘বিজ্ঞপ্তি’তে ঝড় উঠল সোশাল মিডিয়ায়

বিজেপি রাজ্য সভাপতি পদ থেকে সরানো হচ্ছে দিলীপ ঘোষকে। এই খবর নিয়ে দীর্ঘদিন ধরেই নানা জল্পনা চলছিল। নানা সময়ে নানা রটনা হয়েছে। কিন্তু আদতে কোনও কিছুই ঘটেনি। এবার এমনই এক ঘটনা ঘটল, যার পর স্তম্ভিত পুরো বঙ্গ বিজেপি নেতৃত্ব। এবার দিলীপ ঘোষকে সরিয়ে শমীক ভট্টাচার্যকে বিজেপি রাজ্য সভাপতিই করে দেওয়া হল! অন্তত সোশাল মিডিয়ার দৌলতে দিলীপকে সরিয়ে কুর্সিতে বসে পড়লেন শমীক।

দিলীপকে সরিয়ে বিজেপি সভাপতি শমীক! ‘বিজ্ঞপ্তি’তে ঝড়

সোশাল মিডিয়ায় এই সংক্রান্ত একটি চিঠি সম্প্রতি ছড়িয়ে দেওয়া হয়েছে। সেই চিঠিতে দিলীপ ঘোষকে সরিয়ে রাজ্য সভাপতি করা হয়েছে শমীক ভট্টাচার্যকে। বিজেপির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অরুণ সিংয়ের নামে এই চিঠি ছড়ানো হয়েছে। আবার তাঁর নামাঙ্কিত প্যাডেই এই চিঠি ছড়ানো হয়েছে। অভিযোগ, এই কীর্তি হয়েছে ভুয়ো প্যাড ছাপিয়ে।

রবিবার রাতেই রাজ্য বিজেপির পক্ষ থেকে ইমেল করে সাইবার ক্রাইম থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। সেই অভিযোগে বলা হয়েছে, দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের লেটার হেড-সহ প্যাড তৈরি করা হয়েছে। এবং কেন্দ্রীয় নেতার সইও নকল করা হয়েছে। তারপরই সেই চিঠি ছড়িয়ে দেওয়া হয়েছে সোশাল মিডিয়ায়।

সোশাল মিডিয়ায় চিঠিটি ছড়িয়ে পড়ার পর তা কেন্দ্রীয় নেতৃত্বের কাছে পাঠানো হয়েছিল। কেন্দ্রীয় নেতৃত্ব পরিষ্কার জানিয়ে দিয়েছেন বিজ্ঞপ্তিটি ভুয়ো। এমন কোনও আলোচনাও হয়নি, সিদ্ধান্তও হয়নি। পাঠানো হয়নি কোনও বিজ্ঞাপ্তিও। এরপরই লালবাজারে অভিযোগ জানানো হয় বিজেপির পক্ষ থেকে। রাজ্য বিজেপির পক্ষ থেকে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেও জানানো হয় খবটি ভুয়ো। রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক রাজু বন্দ্যোপাধ্যায় জানান, যাঁরা সোশাল মিডিয়ায় এই ভুয়ো খবর ছড়িয়ে বিভ্রান্তি তৈরি করেছেন, তাঁদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

English summary
Social media campaigns Shamik Bhattachariya is BJP state president instead of Dilip Ghosh. BJP complains to cyber crime police station.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X