• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মেয়র পদ হারাতে পারেন শোভন চট্টোপাধ্যায়! জোর জল্পনা কলকাতা পুরসভায়

কলকাতা, ২৯ এপ্রিল : মেয়র শোভন চট্টোপাধ্যায়কে নিয়ে এখন জোর জল্পনা কলকাতা পুরসভায়। তিনি নাকি মেয়র পদ হারাতে চলেছেন! তাঁর স্থলাভিষিক্ত হচ্ছেন মেয়র পরিষদ দেবাশিস কুমার! এই মুহূর্তে জোর চর্চা চলছে মেয়র শোভন চট্টোপাধ্যায়কে নিয়ে। তিনি নাকি নারদে ফেঁসেই এই পদ হারাতে চলেছেন!

তবে এটিকে স্রেফ রটনা বলেই উড়িয়ে দিয়েছেন মেয়র পারিষদ দেবাশিস কুমার। এইসবের কোনও ভিত্তি নেই বলেই জানিয়েছেন তিনি। পাশাপাশি এই প্রশ্ন উঠে পড়েছে, যদি নারদের জন্যই তাঁকে সরিয়ে দেওয়ার কথা ভাবা হতে পারে দলের অন্দরে, তাহলে শুধু মেয়র হিসেবে কেন, তাঁকে মন্ত্রীর পদ থেকেও সরিয়ে দেওয়া হত।

মেয়র পদ হারাতে পারেন শোভন চট্টোপাধ্যায়! জোর জল্পনা কলকাতা পুরসভায়

শোভন চট্টোপাধ্যায়ের পক্ষে এমন যুক্তিও খাঁড়া করা হচ্ছে যে, মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে যখন মন্ত্রী করলেন, তখনই তো তাঁকে মেয়র পদ থেকে সরিয়ে দেওয়া যেত। তা তো করেননি। আর নারদই যদি অন্তরায় হয়, তবে তাঁকে সরানো হবে দুই পদ থেকেই। শুধু মেয়র পদে কেন? মেয়র পদ থেকে তাঁকে সরানো হলে, সেখানে অন্য যুক্তিই বলবৎ হবে।

উল্লেখ্য, গত ১৭ এপ্রিল সিবিআই ১২ জন তৃণমূল নেতা-নেত্রীদের বিরুদ্ধে এফআইআর করে। এফআইআর করা হয় এক আইপিএস অফিসার ও এক অজ্ঞাতপরিচয় নামের বিরুদ্ধে। গতকাল ইডিও মমলা করে ১৪ জনের বিরুদ্ধে। এখন শোনা যাচ্ছে নারদকাণ্ডে সবার আগে তলব করা হতে পারে মেয়র শোভন চট্টোপাধ্যায়কে। তারপরই নানা জল্পনা ভাসছে রাজনৈতিক মহলে।

English summary
Shovon chatterjee may lose the post of mayor!
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X