• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কলেজে ভর্তির কাটমানি ফেরত চাই, শাসক নেতাদের বিরুদ্ধে আন্দোলন এসএফআইয়ের

কলেজে ভর্তির সময় যে কাটমানি নিয়েছিলেন তৃণমূল কংগ্রেস নেতারা, তা অবিলম্বে ফেরত দিতে হবে। কলেজের ভর্তির সেই কাটমানি-সহ সমস্ত কাটমানি ফেরতের দাবিতে এসএফআই মিছিল করল কলকাতায়। শিয়ালদহ বিগ বাজারের সামনে থেকে এই মিছিল শুরু হয়। মিছিল শেষে কলকাতা বিশ্ববিদ্যালয়ের সামনে অবস্থান বিক্ষোভে বসে এসএফআই।

কলেজে ভর্তির কাটমানি ফেরত চাই, আন্দোলন এসএফআই

কলেজ স্ট্রিটের সামনে এসএফআইয়ের কর্মীসমর্থকরা রাস্তা অবরোধ করে অবস্থান-বিক্ষোভ চালান। আন্দোলনকারীদের দাবি বিভিন্ন কলেজে ভর্তির সময় যে কাটমানি নেওয়া হয়েছিল তা অবিলম্বে ফেরত দিতে হবে তৃণমূলের নেতাদের। ছাত্র-ছাত্রীদের অভিভাবকদের হাতে কাটমানি ফেরত না দেওয়া হলে বৃহত্তর আন্দোলন গড়ে তুলবেন তাঁরা।

এসএফআইয়ের তরফে এদিন স্পষ্ট ভাষায় হুঁশিয়ারি দেওয়া হয়, কাটমানি ফেরত চাই। তা না হলে নেতাদের বাড়ি ঘেরাও করা হবে। কাউকেই তারা ছেড়ে কথা বলবেন না। কারণ ছাত্রছাত্রীদের ভবিষ্যতের কথা ভেবেও তখন নেতারা কোনও ছাত্রছাত্রীকে ছেড়ে দেয়নি। এখন ছাড়া হবে না নেতাদেরও।

কড়ায়-গণ্ডায় হিসেব বুঝে নেবেন তাঁরা। কারণ তৃণমূল রাজ্যে ক্ষমতায় আসার পর সমস্ত ক্ষেত্রে এই কাটমানি 'প্রথা' চালু করেছিল। এবার তার জবাব দিতে চায় এসএফআই। তাদের আন্দোলন চলবে। সামনের সারিতে দাঁড়িয়ে আন্দোলন চালাবে এসএফআই, এদিন অবস্থান বিক্ষোভ থেকে হুমকি দিয়ে রাখলেন এসএফআই নেতারা।

English summary
SFI starts movement against cut money of ruling party leaders. SFI demand return money of college admission.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X