• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কলকাতায় করোনায় মৃতের দেহ পরিবারের হাতে তুলে দেওয়ার অভিযোগ, ভুল স্বীকার হাসপাতালের

  • |
Google Oneindia Bengali News

করোনায় মৃত্যু কিংবা সন্দেহজনক করোনা রোগীর মৃত্যু হলে কোনও হাসপাতালই পরিবারের হাতে দেহ তুলে দেয় না। দেহকে বিশেষভাবে প্যাক করা হয়। কিন্তু যাবতীয় সতর্কতা উড়িয়ে এমনই এক রোগীকে পরিজনের হাতে তুলে দেওয়ার অভিযোগ উঠেছে উত্তর কলকাতার বিশুদ্ধানন্দ সরস্বতী মাড়োয়ারি হাসপাতালে। এই ঘটনা নিয়ে উত্তেজনাও ছড়ায়।

 করোনা উপসর্গ নিয়ে মৃত্যু

করোনা উপসর্গ নিয়ে মৃত্যু

মুক্তারাম বাবু স্ট্রিটের এক ব্যক্তি করোনার উপসর্গ নিয়ে উত্তর কলকাতার বিশুদ্ধানন্দ সরস্বতী মাড়োয়ারি হাসপাতালে। নমুনা পরীক্ষায় তাঁর রিপোর্ট পজেটিভ আসে বলে জানা গিয়েছে। বুধবার তাঁর মৃত্যু হয়। তবে ওই রোগীর মৃত্যু করোনাতেই কিনা তা অবশ্য এখনও জানানো হয়নি।

দেহ পরিবারের হাতে তুলে দেওয়ার অভিযোগ

দেহ পরিবারের হাতে তুলে দেওয়ার অভিযোগ

বিশ্বস্বাস্থ্য সংস্থার দেওয়া গাইডলাইন অনুযায়ী, করোনায় মৃত রোগীকে কখনই পরিবারের হাতে তুলে দেওয়া যাবে না। এছাড়াই দেহকে বিশেষভাবে প্যাক করতে হবে। কিন্তু এইসব নির্দেশিকা মান্য না করেই হাসপাতাল কর্তৃপক্ষ দেহ পরিবারের হাতে তুলে দেয় বলে অভিযোগ। এক্ষেত্রে সৎকারের জন্য যে সতর্কতা নেওয়া উচিত তা নেওয়া হয়নি।

ভুল স্বীকার হাসপাতাল কর্তৃপক্ষের

ভুল স্বীকার হাসপাতাল কর্তৃপক্ষের

তবে বিষয়টি নিয়ে উত্তেজনা ছড়াতেই, নিজেদের ভুল স্বীকার করে নিয়েছে উত্তর কলকাতার বিশুদ্ধানন্দ সরস্বতী মাড়োয়ারি হাসপাতাল কর্তৃপক্ষ।

বিজেপিতে কারা পাবেন গুরুত্ব, করোনাকে সামনে রেখে তালিকা তৈরির কাজ শুরু কেন্দ্রীয় নেতৃত্বেরবিজেপিতে কারা পাবেন গুরুত্ব, করোনাকে সামনে রেখে তালিকা তৈরির কাজ শুরু কেন্দ্রীয় নেতৃত্বের

English summary
Several questions arises over hand over of Corona patients Death Body at Mawari hospital in Kolkata. Hospital authority confesses their wrong.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X