• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এজেসি বোস রোড উড়ালপুলে ভয়াবহ দুর্ঘটনা! গাড়ি উল্টে আহত বহু

এজেসি বোস রোড ফ্লাইওভারে ( ajc bose road flyover) ভয়াবহ দুর্ঘটনা (accident)। গাড়ি উল্টে জখম হয়েছেন কমপক্ষে ২৪ জন। এঁদের মধ্যে অনেকেরই অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। আহতদের এসএসকেএম হাসপাতালের পাশাপাশি চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজেও নিয়ে যাওয়া হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

গাড়ি উল্টে গেল এজেসি বোস রোড উড়ালপুলের ওপরে

গাড়ি উল্টে গেল এজেসি বোস রোড উড়ালপুলের ওপরে

পুলিশ সূত্রে জানা গিয়েছে এদিন বিকেলে একটি টাটা ৪০৭ গাড়িতে অনেকেই সওয়ার হয়েছিল। গাড়িটি ছিল দ্রুতগতিতে। নিয়ন্ত্রণে না রাখতে পারায় উড়ালপুলের ডিভাইডারে ধাক্কা লেগে গাড়িটি উল্টে যায়। গাড়িতে কমপক্ষে ২৪ ছিলেন বলে জানা গিয়েছে। সবাই কমবেশি আহত হন। এঁদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। সবাইকে নিয়ে যাওয়া হয় এসএসকেএম এবং চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজে। রক্তাক্ত হয়ে যায় দুর্ঘটনাস্থল। কোনও মৃতের ঘাট কাজ করে বাবুঘাটের দিক থেকে পার্কসার্কাসের দিকে গাড়িটি যাচ্ছিল। পুলিশের অভিযোগ, গাড়িটিতে অতিরিক্ত লোক তোলার পাশাপাশি নির্দিষ্ট গতির তুলনায় অনেক বেশি গতি ছিল। পাশাপাশি চালক অপ্রকৃস্থ অবস্থায় ছিলেন কিনা, কিংবা গাড়িটির চাকার কোনও ত্রুটি ছিল কিনা তাও দেখা হবে বলে জানানো হয়েছে পুলিশের তরফে। গাড়িটিকে থানায় নিয়ে যাওয়া হয়েছে। আহতদের পরিবারের সদস্যরা জানিয়েছেন গাড়িতে অন্তত ৩০ থেকে ৩৫ জন সওয়ার হয়েছিলেন।

যান চলাচল ব্যাহত

যান চলাচল ব্যাহত

গাড়ির কাঁচ থেকে ভাঙা অংশ ছড়িয়ে পড়ে উড়ালপুলের ওপরে। এই দুর্ঘটনার পরে বেশ কিছুক্ষণ যান চলাচল নিয়ন্ত্রণ করতে হয় এজেসি বোস রোড উড়ালপুলে। পুলিশের তরফে আহতদের পরিজনদের সঙ্গে ফোনে যোগাযোগ করা হয়। বেশ কিছুক্ষণ পরে উড়ালপুলে যান চলাচল স্বাভাবিক হয়।

কলকাতার উড়ালপুলে আগেও হয়েছে দুর্ঘটনা

কলকাতার উড়ালপুলে আগেও হয়েছে দুর্ঘটনা

কলকাতার উড়ালপুলে এর আগেও দুর্ঘটনা ঘটেছে। মোটরবাইকের বেপরোয়া গতির জেরে উড়ালপুলের ওপর থেকে নিচে পড়ে মৃত্যু হয়েছিল চালকের। ঘটনাটি গতবছরের অগাস্টের। দ্রুতগতিতে থাকা বাইক নিয়ন্ত্রণ হারালে রেলিং-এ ধাক্কা মারে বাইকটি। উড়ালপুলের ওপরে মুখ থুবড়ে পড়েন চালক। কিন্তু এর অভিঘাত এতটাই বেশি ছিল যে, সঙ্গে থাকা আরোহী প্রায় ৩৫ ফুট নিচে গিয়ে পড়েন। সেখানেই তাঁর মৃত্যু হয়েছিল।

উড়ালপুলে দেওয়া হচ্ছে ফেন্সিং

উড়ালপুলে দেওয়া হচ্ছে ফেন্সিং

কলকাতার উড়ালপুলগুলিতে দুর্ঘটনার অন্যতম কারণ হল ঘুড়ির মাঞ্জা। মোটরবাইক আরোহীরা সমস্যায় পড়েন। সেই মাঞ্জা থেকে গাড়ির আরোহীদের রক্ষা করতে ইতিমধ্যেই গার্ডেনরিচ উড়ালপুলের একাধিক জায়গায় ফেন্সিং দেওয়া হয়েছে। মা উড়ালপুলেও সেই কাজ করা হচ্ছে।

কলকাতাঃ নিউটাউনে যুবতীর দেহ উদ্ধারের ঘটনার তদন্তে ফরেন্সিক টিম, হোটেলে নমুনা সংগ্রহ

৩৭০ ধারার লড়াইয়ে কাশ্মীর থেকে বিজেপি কোন বার্তা পেল! ডিডিসি ভোটের ফলাফলে লুকিয়ে কোন অঙ্ক

English summary
Several people injure in a accident over AJC Bose Road Flyover
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X