কমিশনের দফতরে অবস্থান বামেদের! ডেপুটেশন দিতে গিয়ে মমতার দলের বিরুদ্ধে যা বললেন বিমান বসু

  • Posted By: Dibyendu Saha
Subscribe to Oneindia News

রাজ্য নির্বাচন কমিশনারের কাছে স্মারকলিপি জমা দিল রাজ্যের বামদলগুলির বৃহত্তর জোট। বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসুর নেতৃত্বে ১৫ সদস্যের প্রতিনিধিদল রাজ্য নির্বাচন কমিশনারের কাছে গিয়েছিলেন। মনোনয়ন পেশের সময় পর্যাপ্ত নিরাপত্তার দাবি জানানো হয় প্রতিনিধিদলের তরফে।

কমিশনের দফতরে অবস্থান বামেদের

বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসুর অভিযোগ, ২০১১ সালের পর থেকে রাজ্যে যত ভোট হয়েছে, সেখানে ভোট লুট করা হয়েছে। প্রার্থীদের মনোনয়ন পেশে বাধা দেওয়ার পাশাপাশি ভোটারদের বুথে যেতে বাধা দেওয়ার অভিযোগও করেছেন বিমান বসু।

তবে ২০১৮-র পঞ্চায়েত নির্বাচন ঘোষণার পর থেকে যে পরিস্থিতি তৈরি হয়েছে তা ভয়ঙ্কর বলেই অবিহিত করেছেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু। মনোনয়ন পেশে শুরু হওয়ার দিন থেকে বিডিও অফিস তৃণমূলের দুষ্কৃতীরা ঘেরাও করে রেখেছে বলে অভিযোগ। এমন কী হাইকোর্টের নির্দেশের পরেও এসডিও কিংবা বিডিও অফিসের সামনেই তৃণমূলের দুষ্কৃতীরা অবস্থান করছে বলে অভিযোগ করেছেন বিমান বসু। নির্বাচন কমিশন অভিযোগ খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে বলে জানিয়েছেন বিমান বসু।

রাজ্য জুড়ে শাসকদল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে পঞ্চায়েত নির্বাচনের মনোনয়ন পর্বে সন্ত্রাস চালানোর অভিযোগ। সোমবার থেকে মনোনয়ন পর্ব শুরু হওয়ার পর থেকে বিভিন্ন জায়গায় এই সন্ত্রাস চলছে বলে অভিযোগ বিরোধীদের। যদিও তৃণমূলের তরফে সব অভিযোগই অস্বীকার করা হয়েছে।

English summary
Several left parties in West Bengal sit on Demonstration in front of the State Election Commission office

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.