• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুক্রবার রাত থেকে বন্ধ থাকবে শিয়ালদা ফ্লাইওভার

  • By অভীক
  • |

শুক্রবার রাত থেকে বন্ধ থাকবে শিয়ালদা ফ্লাইওভার বা বিদ্যাপতি সেতু। শুরু হয়েছে শিয়ালদা থেকে বউবাজার পর্যন্ত পশ্চিমমুখী সুড়ঙ্গের কাজ। সেজন্য ১৫ জানুয়ারি রাত ১১টা থেকে ১৯ জানুয়ারি অর্থাৎ মঙ্গলবার ভোর ৬টা পর্যন্ত বন্ধ থাকবে শিয়ালদা ব্রিজের একাংশ।

আজ রাত ১১ টা থেকে ইস্ট ওয়েস্ট মেট্রোর কাজের জন্য বন্ধ হবে বিদ্যাপতি সেতুর একাংশ

শুক্রবার রাত থেকে বন্ধ থাকবে শিয়ালদা ফ্লাইওভার

কলকাতা ট্রাফিক পুলিশ সূত্রে খবর, ১৫ জানুয়ারি রাত থেকে ১৯-এর ভোর পর্যন্ত উত্তর-দক্ষিণে আচার্য জগদীশ চন্দ্র বসু রোড ধরে যাতায়াত করা যাবে না। উত্তর কলকাতা যে গাড়িগুলি মৌলালির দিকে আসবে সেগুলিকে মানিকতলা, রাজাবাজার অথবা মহাত্মা গাঁধী রোড হয়ে যেতে হবে। অন্যদিকে মৌলালি থেকে যে গাড়িগুলি রাজাবাজারের দিকে যাবে সেগুলিকে ধর্মতলা হয়ে যেতে হবে।

অন্যদিকে, ওই চারদিন এপিসি রোড, এমজি রোড, কলেজ স্ট্রিট, বিধান সরণি, রফি আহমেদ কিদওয়াই রোড, লেনিন সরণি বরাবর ট্রাম বন্ধ থাকবে। দক্ষিণ দিক থেকে শিয়ালদহে আসা গাড়ি উড়ালপুলের দক্ষিণ ঢাল বরাবর গিয়ে বেলেঘাটা রোডের দিকে যাবে। মৌলালি থেকে এসএন ব্যানার্জি রোড হয়ে চিত্তরঞ্জন অ্যাভিনিউ দিয়েও গাড়ি ঘোরানো হবে।

এছাড়াও ব্রিজ বন্ধ থাকার কারণে আমহার্স্ট স্ট্রিট, বিবি গাঙ্গুলি স্ট্রিট, কলেজ স্ট্রিট, নির্মলচন্দ্র স্ট্রিট, এসএন ব্যানার্জি রোড, ক্রিক রো ও মহাত্মা গান্ধী রোডের দু'পাশে পার্কিং বন্ধ থাকবে। ওয়ান ওয়ে হবে আমহার্স্ট স্ট্রিট, বিবি গাঙ্গুলি স্ট্রিট, কলেজ স্ট্রিট, নির্মলচন্দ্র স্ট্রিট ও বিধান সরণি। তবে জরুরি পরিস্থিতিতে অ্যাম্বুল্যান্স ও দমকলের গাড়ি উড়ালপুল ব্যবহার করতে পারবে।

কলকাতা-উত্তর ২৪ পরগনার দৈনিক সংক্রমণ শুধু দেড়শোর উপরে, করোনায় স্বস্তি বাকি জেলায়

English summary
Sealdah Flyover to be closed for few days
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X