• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সারদা মামলা : নলিনী চিদাম্বরমকে সমন করা হয়নি, জানাল সিবিআই

  • By Oneindia Bengali Digital Desk
  • |

কলকাতা, ৪ মার্চ : সারদা মামলা বিরোধী সিপিএম-কংগ্রেস কেন্দ্র ও রাজ্য সরকারের আঁতাতের অভিযোগে সরব। এরই মাঝে কংগ্রেস নেতা পি চিদাম্বরমের স্ত্রী আইনজীবী নলিনী চিদাম্বরমকে সিবিআই সমন পাঠিয়েছে বলে খবর উড়লেও তার কোনও সত্যাসত্য নেই বলে জানা গিয়েছে।

আগামী ১০ মার্চ সল্টলেকে সিবিআইয়ের দফতরে এসে হাজিরা দিতে হবে নলিনীদেবীকে। এমনই চিঠি তাঁকে পাঠানো হয়েছে বলে সিবিআই সূত্রে খবর রটে। সারদার চ্যানেল নিয়ে চুক্তি সম্পর্কে নলিনীদেবীর কাছ থেকে তথ্য জানতে চায় সিবিআই সেজন্যই তাঁকে ডাকা হয়ে বলে সূত্রের খবর থাকলেও সিবিআই গোটা বিষয়টিকে অস্বীকার করেছে।

সারদা : গোপন তথ্যের খোঁজে নলিনী চিদাম্বরমকে সমন সিবিআইয়ের

এর আগে এই মামলায় নলিনী চিদম্বরমের নাম সবার প্রথম সামনে আসে সারদা কর্ণধার সুদীপ্ত সেনের বিতর্কিত চিঠির মধ্য দিয়ে। সেখানেই প্রথম অভিযোগ করা হয়, সারদার মতো আর্থিক প্রতিষ্ঠানের অ্যাকাউন্ট থেকে টাকা গিয়েছে নলিনীদেবীর অ্যাকাউন্টে।

এরপরই ষষ্ঠ সাপ্লিমেন্টারি চার্জশিটে নলিনী চিদাম্বরমের নাম উল্লেখ করে সিবিআই। তবে কোনও অভিযুক্ত বা সাক্ষী হিসাবে নয়, নলিনীদেবী এই মামলায় সারদার চ্যানেলের চুক্তি নিয়ে আলোকপাত করতে পারবেন, এই মর্মে তাঁর নাম চার্জশিটে উল্লেখ করা হয়েছে। সেই সূত্রেই তাঁকে ডেকে জিজ্ঞাসাবাদের কথা থাকলেও এমন খবরের কোনও ভিত্তি নেই বলেই জানানো হয়েছে।

English summary
Saradha Scam : Nalini Chidambaram not summoned by CBI on March 10
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X