• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সারদাকাণ্ডে রাজীব কুমারের গ্রেফতারিতে স্থগিতাদেশের মেয়াদ বৃদ্ধি হাইকোর্টে

আপাতত কাটল সংকট। এখনই গ্রেফতার করা যাবে না কলকাতা পুলিসের প্রাক্তন কমিশনার রাজীব কুমারকে। তাঁর গ্রেফতারির উপর স্থগিতাদেশের মেয়াদ বাড়াল হাইকোর্ট। ২২ জুলাই পর্যন্ত বাড়ানো হয়েছে মেয়াদ্য আপাতত স্বস্তিতে রাজীব কুমার‌।

সারদাকাণ্ডে রাজীব কুমারের গ্রেফতারিতে স্থগিতাদেশের মেয়াদ বৃদ্ধি হাইকোর্টে

লোকসভা ভোটের শেষ দফার আগেই রাজীবকে দিল্লির কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকে বদলির নির্দেশ দেয় নির্বাচন কমিশন। সেখানেই তাঁকে গ্রেফতারের তোরজোর শুরু করে সিবিআই। ২২ মে রাজীব কুমারকে নোটিস পাঠায সিবিআই। সেই নোটিসকে চ্যালেঞ্জ জানিয়েই হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন রাজীব কুমার। সেই মামলায় ৩০ মে রাজীবের গ্রেফতারির উপর অন্তর্বর্তী স্থগিতাদেশ দেয় আদালত।

মঙ্গলবার বিচারপতি আশা অরোরা নির্দেশ দেন ২২ জুলাই পর্যন্ত বহাল থাকবে স্থগিতাদেশ। মামলার পরবর্তী শুনানি হবে আগামী ১৫ জুলাই। তবে রাজীবের কলকাতার বাইরে যাওযা নিয়ে যে নির্দেশ দেওয়া হয়েছিল তা এখনও বহাল রয়েছে। এই শর্ত শিথিল করা নিয়েও আবেদন জানাতে চলেছেন রাজীব।

এর আগে সারদা চিটফান্ড মামলায় শিলংয়ে নিয়ে গিয়ে জেরা করা হয়েছিল রাজীব কুমারকে। তাঁকে সিবিআই জেরার হাত থেকে বাঁচাতে মেয়ো রোডে বেশ কয়েকদিন অবস্থান বিক্ষোভে বসেছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

English summary
Saradha chit fund scam: Calcutta High Court extends the interim protection from arrest, to former Kolkata Police Commissioner Rajeev Kumar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X