• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাইরেন মিনিস্টারের সব কাজই বেআইনি! সুজিতকে ঘুরিয়ে আক্রমণ সব্যসাচীর

  • |

পশ্চিমবঙ্গের যাঁরা রাজ্যের মন্ত্রী, তাঁদের জন্য আইনটা আইন নয়। অন্য সবার জন্য আইন। মাধ্যমিকের সময় মাইক নিয়ে সভা করার জন্য কটাক্ষ করতে গিয়ে এমনটাই মন্তব্য করলেন বিধাননগরের প্রাক্তন মেয়র সব্যসাচী দত্ত। প্রসঙ্গত রবিবার মাইক বাজিয়ে হওয়া সরকারি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তৃণমূল নেতা সুজিত বসু।

পরীক্ষার মধ্যেই মাইক বাজিয়ে হওয়া অনুষ্ঠানে সুজিত বসু

পরীক্ষার মধ্যেই মাইক বাজিয়ে হওয়া অনুষ্ঠানে সুজিত বসু

রবিবার রাতে টেকটাউনের দক্ষিণদাঁড়ির একটি কমিউনিটি হলে বস্তিবাসীদের জনির পাট্টা বিলি নিয়ে মিটির করেছিলেন সুজিত বসু। উপস্থিত ছিলেন স্থানীয় কাউন্সিলরও। সেই মিটিং-এর জন্য এলাকার প্রত্যেকটি পোস্টে মাইক লাগানো হয়েছিল বলে অভিযোগ। প্রশাসনের বিরুদ্ধে বিষয়টি নিয়ে নীরব থাকারও অভিযোগ ওঠে। যদিও এই অভিযোগ মানতে চাননি সুজিত বসু। তিনি দাবি করেছিলেন সেটি একটি ঘরোয়া মিটিং ছিল।

আইন মন্ত্রীদের জন্য নয়, বললেন সব্যসাচী

আইন মন্ত্রীদের জন্য নয়, বললেন সব্যসাচী

পশ্চিমবঙ্গের যাঁরা রাজ্যের মন্ত্রী, তাঁদের জন্য আইনটা আইন নয়। অন্য সবার জন্য আইন। মাধ্যমিকের সময় মাইক নিয়ে সভা করার জন্য কটাক্ষ করতে গিয়ে এমনটাই মন্তব্য করলেন বিধাননগরের প্রাক্তন মেয়র সব্যসাচী দত্ত।

সুজিত বসুকে সাইরেন মিনিস্টার বলে কটাক্ষ

সুজিত বসুকে সাইরেন মিনিস্টার বলে কটাক্ষ

বিধাননগরের বিধায়ক তথা রাজ্যের দমকলমন্ত্রীকে সাইরেন মিনিস্টার বলে কটাক্ষ করেন সব্যসাচী দত্ত। তিনি বলেন, সকাল সন্ধেয় তিনি শুধু সাইরেন বাজিয়ে রাস্তা দিয়ে যান। মন্ত্রীর নাম না করে তাঁর আরও কটাক্ষ তিনি সবটাই বেআইনি কাজ করেন। কিন্তু সেটাই আইন।

মারধর করে খাম

মারধর করে খাম

সব্যসাচী দত্ত সুজিত বসুর কটাক্ষ করে বলে, আপনারা ওই মন্ত্রীর বিরুদ্ধে কিছু দেখালে, তাকে পিটিয়ে বলবেন, খাম দিয়ে দিলেই ঠিক হয়ে যাবে।

 বরাবরই সুজিত বসুর সঙ্গ সম্পর্ক খারাপ সব্যসাচীর

বরাবরই সুজিত বসুর সঙ্গ সম্পর্ক খারাপ সব্যসাচীর

বরাবরই সুজিত বসুর সঙ্গে সম্পর্ক খারাপ সব্যসাচী দত্তের। ২০১৯-এর নির্বাচনী পরবর্তী সময়ে তৃণমূলেই ছিলেন সব্যসাচী দত্ত। সেই সময় তিনি বিধাননগরের মেয়র। বারাসতে কাকলী ঘোষ দস্তিদারের জয় প্রসঙ্গে বসেছিলেন, নিজের এলাকাতেই লিড দিতে পারেননি সুজিত বসু। কিন্তু তিনি(সব্যসাচী) নিজের বিধানসভা এলাকায় লিড দিয়েছিলেন।

English summary
Sabyasachi Dutta's criticises Minister Sujit Basu. Sabyasachi Dutta's criticised Sujit Basu as siren minister.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X