• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মেটিয়াবুরুজ কাণ্ডের প্রতিবাদে হিন্দু জাগরণ মঞ্চের মিছিলে ধুন্ধুমার

  • By Aveek Banerjee
  • |

মেটিয়াবুরুজ কাণ্ডের প্রতিবাদে হিন্দু জাগরণ মঞ্চের মিছিলকে কেন্দ্র করে ধুন্ধুমার শিয়ালদা চত্বর। এদিন পুলিশের সঙ্গে রীতিমতো ধস্তাধস্তি বেধে যায় আন্দোলনকারীদের। মিছিল শুরুর আগেই হিন্দু জাগরণ মঞ্চের ৪৫ জন সদস্যকে গ্রেফতার পুলিশ। পরে মিছিল ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ করতেও হয় পুলিশকে।

মেটিয়াবুরুজ কাণ্ডের প্রতিবাদে হিন্দু জাগরণ মঞ্চের মিছিলে ধুন্ধুমার

দিন কয়েক আগে মেটিয়াবুরুজে বীর বাহাদুর সিং নামে এক শিক্ষকে লক্ষ্য করে প্রকাশ্যে গুলি চালানো হয়। ঘটনায় বেশ কয়েকজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করা হয় কিন্তু এখনও পর্যন্ত তার কোনও পদক্ষেপ নেওয়া হয়নি বলে অভিযোগ আরএসএস এর। আরএসএসের দাবি ওই শিক্ষক হিন্দু জাগরণ মঞ্চের সদস্য। তাই বীর বাহাদুরের উপর হামলার ঘটনার প্রতিবাদে এদিন মিছিলের ডাক দেয় হিন্দু জাগরণ মঞ্চ।

এদিন শিয়ালদা স্টেশন পার্কিং প্ল্যাটফর্ম থেকে মিছিল শুরু করে যাইয়ার কথা ছিল।কিন্তু মিছিলের শুরুতেই শিয়ালদা স্টেশনে প্রথমে তা আটকে দেয় পুলিশ। অনুমতি নেই, তাই মিছিল করা যাবে না বলে মিছিল আটকে দেয় পুলিশ। শিয়ালদা স্টেশন চত্বর ঘিরে রাখে বিশাল পুলিশ বাহিনী। মোতায়েন করা হয় র্যাফ, কম্বাট ফোর্স, জলকামান, কাদুনি গ্যাস। পুলিশি বাধা পেয়ে কৌশল বদলে এনআরএসের সামনে থেকে মিছিল শুরু করে হিন্দু জাগরণ মঞ্চ। কিন্তু তাতেও বেশি দূর এগোতে পারেনি মিছিল।

শিয়ালদহে হিন্দুজাগরণের প্রতিবাদ, গার্ডেনরিচের ঘটনা নিয়ে ক্ষোভ

বাড়ছে সিবিআই-এর চাপ! ফের গ্রেফতার বেসরকারি অর্থলগ্নিকারী সংস্থার দুই কর্তাবাড়ছে সিবিআই-এর চাপ! ফের গ্রেফতার বেসরকারি অর্থলগ্নিকারী সংস্থার দুই কর্তা

English summary
Ruckus in Hindu Jagran Mancha rally in Sealdah
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X