গুরুতর অসুস্থ রোজভ্যালি কর্তা গৌতম কুণ্ডু, এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন

Subscribe to Oneindia News

রোজভ্যালি কর্তা গৌতম কুণ্ডু ফের গুরুতর অসুস্থ হয়ে এসএসকেএমে ভর্তি হলেন। গত সপ্তাহেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। এসএসকেএম সূত্রে জানা গিয়েছে, গৌতম কুণ্ডুর কিছু শারীরিক সমস্যা তৈরি হয়েছে। সেই কারণেই তাঁকে প্রেসিডেন্সি জেল থেকে হাসপাতালে স্থানান্তরিত করা হয়। তাঁর চিকিৎসা চলছে। তবে চিকিৎসকরা জানিয়েছেন এখনও বিপদমুক্ত নন তিনি।

গুরুতর অসুস্থ রোজভ্যালি কর্তা গৌতম কুণ্ডু, এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন

[আরও পড়ুন: তৃণমূলেও ভাঙন, বিধায়ককে হারিয়ে আইএনটিটিইউসি-র প্রাক্তন সভাপতিকে পেল কংগ্রেস ]

দীর্ঘ দু-বছরের বেশি সময় ধরে গৌতম কুণ্ডু জেলে রয়েছেন। তাঁকে ২০১৫ সালের ২৫ মার্চ গ্রেফতার করে কেন্দ্রীয় গোয়েন্দা দফতর। মাঝেমধ্যেই তিনি শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন। সেইমতো তাঁকে বারবার এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এবারও তাঁর অন্যথা হল না। এসএসকেএমের সিসিইউতে চিকিৎসক এম কে দাসের তত্ত্বাবধানে তিনি ভর্তি হয়েছেন। তাঁর রক্তে হিমোগ্লেবিনের পরিমাণ কমে গিয়েছে, ফলে তিনি দুর্বল হয়ে পড়েছেন। তাঁর রক্তপরীক্ষা করা হয়েছে। বর্তমানে ৪৮ ঘণ্টার জন্য তিনি পর্যবেক্ষণে রয়েছেন। প্রয়োজনে তাঁর চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হবে।

তাঁর বিরুদ্ধে বেআইনিভাবে বাজার থেকে টাকা তোলার অভিযোগ ছিল। তারই জেরে টানা জেরার পর তাঁকে গ্রেফতার করা হয়। উল্লেখ্য, এই চিটফান্ড-কাণ্ডে ইডি ও সিবিআই সমান্তরালভাবে তদন্ত করছে। সারদাকাণ্ড প্রকাশ্যে আসার পর রোজভ্যালিকাণ্ডেও বেআইনিভাবে টাকা তোলার অভিযোগ সামনে আসে। রোজভ্যালি কর্তা বাজার থেকে ১৫ হাজার কোটি টাকারও বেশি তোলেন বলে অভিযোগ।

[আরও পড়ুন: ৫ লক্ষ টাকা ক্ষতিপূরণ সঙ্গে চাকরি, ইরাকে নিহত ২ বাঙালির পরিবারের পাশে মমতা]

English summary
Rose Valley chief Gautam Kundu admitted in SSKM for seriously ill. Goutam Kundu is arrested before two years in Chit Fund issue

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.