• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চিকিৎসা না হওয়ার অভিযোগ, ডেঙ্গি রোগীর মৃত্যু ঘিরে উত্তেজনা বাঙ্গুরে

  • By Oneindiastaff
  • |

চিকিৎসা না পেয়ে ডেঙ্গি রোগীর মৃত্যু ঘিরে উত্তেজনা ছড়াল টালিগঞ্জের এম আর বাঙ্গুর হাসপাতালে। এসএসকেএম থেকে ডেঙ্গির রোগীকে বাঙ্গুরে পাঠানো হয় বলেও অভিযোগ। পরে বিশাল পুলিশ বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

চিকিৎসা না হওয়ার অভিযোগ, ডেঙ্গি রোগীর মৃত্যু ঘিরে উত্তেজনা বাঙ্গুরে

চারু মার্কেট এলাকার যুবক বিশ্বনাথ পাড়িয়া দিন কয়েক ধরে জ্বরে আক্রান্ত ছিলেন। রক্ত পরীক্ষায় তাঁর ডেঙ্গি ধরা পড়ে বলে জানিয়েছিলেন আত্মীয়রা। অবস্থা খারাপ হওয়ায় বিশ্বনাথকে শনিবার ভোরে প্রথমে এসএসকেএমে নিয়ে যাওয়া হয়। তবে সেখান থেকে তাঁকে এমআর বাঙ্গুরে পাঠিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। বিশ্বনাথ পাড়িয়ার আত্মীয়রা তাঁকে প্রথমে এমআর বাঙ্গুরের এমারর্জেন্সিতে নিয়ে যান। সেখানেই তাঁর মৃত্যু হয়।

পরিবারের অভিযোগ বিনা চিকিৎসায় মৃত্যু হয়েছে বিশ্বনাথ পাড়িয়ার। বারবার বলা সত্ত্বেও চিকিৎসকরা চিকিৎসা করেননি বলে অভিযোগ। এসএসকেএম থেকে বাঙ্গুরে নিয়ে যাওয়া হলেও, সেখান থেকে বিশ্বনাথকে বাড়ি পাঠিয়ে দেওয়ার চেষ্টা চালানো হয়েছে বলে অভিযোগ করেছেন পরিজনরা।

চিকিৎসা না হওয়ার অভিযোগ, ডেঙ্গি রোগীর মৃত্যু ঘিরে উত্তেজনা বাঙ্গুরে

বিশ্বনাথ পাড়িয়ার মৃত্যুর খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই চারুমার্কেট এলাকা থেকে পরিজন ও বন্ধুরা হাসপাতালে ভিড় করতে থাকেন। চিকিৎসায় গাৎিলতির অভিযোগ তুলে হাসপাতালে ভাঙচুর চালান তাঁরা। এমারজেন্সির চিকিৎসকদের সঙ্গেও হাতাহাতিতে জড়িয়ে পড়েন মৃতের পরিজনরা।

চিকিৎসা না হওয়ার অভিযোগ, ডেঙ্গি রোগীর মৃত্যু ঘিরে উত্তেজনা বাঙ্গুরে

খবর পেয়েই ঘটনাস্থলে যায় চারুমার্কেট থানার পুলিশ। আশপাশের থানা থেকেও পুলিশ যায়। পুলিশের সঙ্গেও বচসায় জড়ান মৃতের পরিজনরা। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

মৃতের পরিজনদের অভিযোগ, এক হাসপাতাল থেকে অন্য় হাসপাতালে নিয়ে যেতে গিয়েই প্রচুর সময় নষ্ট হয়েছে। বাঙ্গুর হাসপাতালে ডেঙ্গি আক্রান্ত এই রোগীকে একাধিকবার নিয়ে যাওয়া হলেও, সঠিক চিকিৎসা হয়নি বলে অভিযোগ। শনিবার সকালে রোগী মৃত্যুর পরেই উত্তেজনা ছড়ায় হাসপাতালে।

English summary
Relatives ransack MR Bangur Hospital Kolkata after the death of a Dengi patient. Relatives alleges of not giving proper treatment in a Government Hospital.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X