• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রোগী মৃত্যুর জের, ঢাকুরিয়া আমরিতে ব্যাপক ভাঙচুর

  • By Oneindiastaff
  • |

রোগী মৃত্যুর জেরে উত্তেজনা ঢাকুরিয়ার এএমআরআই হাসপাতালে। গাফিলতির অভিযোগে ব্যাপক ভাঙচুর চালানো হয় হাসপাতালে। লেক থানার পুলিশ রোগী পরিবারের ৩ জনকে আটক করেছে। যদিও সব অভিযোগ অস্বীকার করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

রোগী মৃত্যুর জের, ঢাকুরিয়া আমরিতে ব্যাপক ভাঙচুর

২৭ সেপ্টেম্বর গরফা শহিদ নগরের ক্লাস টেনের ছাত্রীকে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয় এই হাসপাতালে। ডেঙ্গি আক্রান্ত এই ছাত্রীর অবস্থার অবনতি হওয়ায় পরের দিনই আইসিইউতে স্থানান্তরিত করা হয় । পরিবারের অভিযোগ এরপর থেকেই চড়া হারে বিল বাড়তে থাকে। দশমীর রাতে রোগীর পরিবারের সদস্যরা এক চিকিৎসককে নিগ্রহ করেন বলে অভিযোগ। সেই সময় লেক থানায় অভিযোগ দায়ের করা হয়েছিল। এরপর মঙ্গলবার ছাত্রীটির মৃত্যুর খবর পাওয়ার পরেই উত্তেজিত হয়ে ওঠেন পরিবারের সদস্য এবং প্রতিবেশীরা। রাত বারোটা নাগাদ হাসপাতালে ব্যাপক ভাঙচুর চালানো হয়। ঢাকুরিয়া ব্রিজের ওপর থেকে ইট ছোঁড়া হয় বলে অভিযোগ। হাসপাতালের সামনে থাকা ফুলের টব ছুঁড়ে মেন লাউঞ্জের কাঁচ ভেঙে দেওয়া হয়।

খবর পেয়েই ঘটনাস্থলে যায় লেক থানার পুলিশ। ভাঙচুরের অভিযোগে ৩ জনকে আটক করা হয়েছে। রোগীর পরিবার এবং হাসপাতাল কর্তপক্ষ উভয়েই লেকথানায় অভিযোগ দায়ের করেছেন। তাদের বিরুদ্ধে ওঠা সব অভিযোগ অস্বীকার করে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, চিকিৎসা থেকে শুরু করে সব ঘটনার ভিডিও রেকর্ডিং তাদের কাছে রয়েছে।

English summary
Relatives ransack Dhakuria AMRI hospital after death of a patient. Hospital authority and patient party both lodged complaint at Lake thana.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X