• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কলেজ পড়ুয়াদের অভিনব উদ্যোগ! রাখি পড়ানো হল পুলিশ কর্মীদের হাতে

  • |

পুলিশ কর্মী ও সিভিক পুলিশদের হাতে রাখি পরিয়ে দেওয়ার অভিনব উদ্যোগ নিউ আলিপুর কলেজের জার্নালিজ এবং মাস কমিউনিকেশন বিভাগের। এদিন দক্ষিণ কলকাতার বিভিন্ন মোড়ে ছাত্রছাত্রীরা রাখি পরিয়ে দেন। কলেজ ও ছাত্রছাত্রীদের এই উদ্যোগে খুশি পুলিশকর্তারা।

 কলেজ পড়ুয়াদের অভিনব উদ্যোগ! রাখি পড়ানো হল পুলিশ কর্মীদের হাতে

৩৬৫ দিন যাদের জন্য আমরা রাস্তাঘাটে চলাফেরা করতে পারি তাঁরা হল পুলিশ। উৎসবের দিন হোক বা পুজো পার্বণই হোক, সারা বছরই নিজেদের পরিবার থেকে দূরে সরে থেকে সাধারণ মানুষের সেবায় নিজেদের নিয়োজিত করেন। সেই পুলিশ প্রশাসন যাতে তাদের পরিবারের অভাব বুঝতে না পারে তারই জন্য উদ্যোগ নেয় নিউ আলিপুর কলেজের জার্নালিজম অ্যান্ড মাস কমিউনিকেশন বিভাগ।

নিউ আলিপুর কলেজের প্রিন্সিপাল ড. জয়দীপ সারেঙ্গির এবং বিভাগীয় প্রধান ড. অমর্ত্য সাহার উৎসাহে প্রায় ২৫ জন ছাত্রছাত্রী বেহালা, বিধান নগর, ময়দান, হাজরা, কালীঘাট, বালিগঞ্জ, পার্কস্ট্রিট, ময়দান, গড়িয়াহাটসহ একাধিক থানা এলাকায় পুলিশ প্রশাসনের কর্মী আধিকারিকদের হাতে রাখি বেঁধে মিষ্টিমুখ করান।

বাদ যাননি ট্রাফিক পুলিশ থেকে হোমগার্ড, কনস্টেবল ও সিভিক পুলিশরাও।

তাদেরই এই অভিনব উদ্যোগে খুশি কর্মরতরা। কাজের মাঝে ঋণ কিছুটা সময় কাটান কলেজ ছাত্র ছাত্রীদের সঙ্গে। কলেজ জীবনের স্মৃতি চারণা পাশাপাশি তাদের উদ্যোগকে সাধুবাদ জানান কর্মরতরা। কর্মরত পুলিশ প্রশাসনের পাশাপাশি এদিন ছাত্রছাত্রীরা পথ শিশুদের হাতে রাখি বেঁধে তাদের কি মিষ্টি মুখ করান।

English summary
Raksha Bandhan celebrates at different police stations in South Kolkata by college students
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X