• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রাজীবের বাড়িতে লুকনো রয়েছে চিটফান্ড-রহস্য! মমতা বাঁচাতে ছুটছেন, তোপ রাহুলের

  • |
Google Oneindia Bengali News

কলকাতার পুলিশ কমিশনার রাজীব কুমারের বাড়িতে সিবিআই আধিকারিকদের ঢুকতে বাধা দেওয়ার পরই মমতা বন্দ্যোপাধ্যায় হাজির হলেন ঘটনাস্থলে। রাজীব কুমারের বাড়িতে প্রশাসনিক আধিকারিকদের সঙ্গে বৈঠক করলেন। এই ঘটনার নিন্দা করে বিজেপি নেতৃত্বের দাবি, চিটফান্ড-কাণ্ডে রাজীব কুমারকে বাঁচাতে ছুটছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

রাজীবের বাড়িতে লুকনো রয়েছে চিটফান্ড-রহস্য! তোপ রাহুলের

বিজেপির কেন্দ্রীয় নেতা রাহুল সিনহা বলেন, আমরা অনেকদিন ধরেই বলে আসছি, রাজ্যে গণতন্ত্র নেই। এটা ক্ষমতার অপব্যবহার। আসলে রাজীব কুমারের বাড়িতে চিটফান্ডের অনেক কিছু লুকিয়ে রয়েছে। তাই এত বাধা এবং মুখ্যমন্ত্রীর ছুটে যাওয়া। এবং পুরো প্রশাসনকে নামিয়ে রাজ্য সিবিআইকে রুখল।

রাহুল সিনহা বলেন, এই ঘটনা ভারতের ইতিহাসে প্রথমবার ঘটল যে, চোর কোতোয়ালকে ধরছে। সাংবিধানিকভাবে অত্যন্ত অন্যায় কাজ। তিনি তোপ দাগেন, মুখ্যমন্ত্রীকে বাঁচাতে রাজীব কুমার অনেক কিছুই করেছেন, তাই এখন রাজীব কুমারকে বাঁচাতে ছুটছেন মুখ্যমন্ত্রী। চিটপান্ডের রহস্য লুকিয়ে রয়েছে রাজীব কুমারের বাড়িতে।

রাহুল সিনহা বলেন, রাজীব কুমার নিদে একজন পুলিশ অফিসার। তিনি জানেন পুলিশেরে কাজ হলব জিজ্ঝাসাবাদ করা। রাজীব কুমার যদি নির্দোষ হন, তাহলে ভয় পাচ্ছেন কেন। কেনইবা বাধা দিচ্ছেন সিবিআইকে জিজ্ঞাসাবাদ করতে। তার মানেই ডাল মে কুছ কালা হ্যায়।

এদিন রাজীব কুমারকে জেরা প্রসঙ্গে সিবিআই স্পষ্ট জানিয়ে দেয়, আমাদের কাছে রাজীব কুমারের বিরুদ্ধে স্পষ্ট প্রমাণ রয়েছে। চিটফান্ড-কাণ্ডে অনেক কাগজপত্র রয়েছে তাঁর কাছে। অনেক কাগজপত্র নষ্ট হয়ে গিয়েছে বলে বিস্ফোরক অভিযোগও করেন সিবিআই চিফ।

English summary
BJP leader Rahul Sinha says the chit-fund mystery is hidden in residence of CP. He complains CM now rushes to save police commissioner.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X