• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চাষির ঘরের একমুঠো চালই পরম প্রসাদ, কৃষক তুষ্টিতে আর কী করছে বিজেপি ইঙ্গিত দিলেন রাহুল

সূচণাটা করে দিয়ে গিয়েছিলেন জেপি নাড্ডা। রাজ্যে শস্য বলয়ে গিয়ে ৫ কৃষকের বাড়ি থেকে এক মুঠি চাল ভিক্ষা করেছিলেন তিনি। রাজ্যের বিজেপি কর্মীদেরও সেই কৃষক সুরক্ষা অভিযানে সামিল করেছিলেন নাড্ডা। সেই পথে হেঁটেই জেলায় জেলায় কৃষকদের বাড়িতে ঘুরে ঘরে চাল সংগ্রহ করছেন বিজেপির নেতা কর্মীরা। কিন্তু সেই চাল দিয়ে কী করবেন তাঁরা। এই নিয়ে শুরু হয়েছে জল্পনা। অবশেষে কৌতুহল নিরসন করলেন বিজেপি নেতা রাহুল সিনহা। তিনি জানিয়েছেন কৃষকদের ঘর থেকে নেওয়া এই এত মুঠো চাল দিয়ে খিচুড়ি রান্না করবেন বিজেপি নেতারা। তারপর সেটা প্রসাদ হিসেবে গ্রহণ করবেন বঙ্গ বিজেপির নেতা কর্মীরা।

 কৃষক তুষ্টিতে নাড্ডা

কৃষক তুষ্টিতে নাড্ডা

দ্বিতীয়বার রাজ্য সফরে এসে কৃষক তুষ্টিতে মন দিয়েছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। রাজ্যের শষ্য বলয়কে টার্গেট করে একের পর এক সভা ও ব়্যালি করেছিলেন তিনি। বর্ধনামের কালনা, কাটোয়া ও বর্ধমান সদর শহরে সভা ও রোড শো করেন জেপি নাড্ডা। কাটোয়ায় কৃষক সুরক্ষা অভিযানের সুচনা করে ৫ কৃষকের বাড়ি থেকে এক মুঠি করে চাল সংগ্রহ করে কৃষক উন্নয়নের প্রতিশ্রুতি গিয়েছেন জেপি নাড্ডা।

 কৃষক উন্নয়নের প্রতিশ্রুতি

কৃষক উন্নয়নের প্রতিশ্রুতি

রাজ্যে বিজেপি ক্ষমতায় এলে কৃষকদের জন্য কাজ করবে। কাটোয়ার সভা থেকে এমনই প্রতিশ্রুতি দিয়েছেন জেপি নাড্ডা। তারপরেই রাজ্যের সব জেলায় কৃষকদের বাড়ি বাড়ি গিয়ে এক মুঠো চাল সংগ্রহ করার অভিযানের ডাক দিয়েছিলেন তিনি। রাজ্যের বিজেপি কর্মীরা ৩০ জানুয়ারি পর্যন্ত এই কর্মসূচি চালিয়ে যাবেন রাজ্যে। কৃষকদের বাড়ি বাড়ি গিয়ে কৃষি আইনের সুফল সম্পর্কে বোঝাবেন।

এক মুঠি চালই মহাপ্রসাদ

এক মুঠি চালই মহাপ্রসাদ

চাষির বাড়ির এক মুঠো চাল সংগ্রহ অভিযান পুরো দমে শুরু হয়ে হিয়েছে। রাহুল সিনহা নিজে সেই কর্মসূতিকে অংশ নিয়েছেন। কিন্তু এই এক মুঠি চাল দিয়ে কী করবেন বিজেপি কর্মীরা কারণ জানতে চাওয়া হলে রাহুল সিনহা জানান এই চাল তাঁদের কাছে মহাপ্রসাদের সামিল। এই চাল দিয়ে খিচুড়ি রান্না করবেন বিজেপি কর্মীরা। তারপরে সেই খিচুড়ি মহাপ্রসাদ হিসেবে গ্রহণ করবেন বঙ্গে বিজেপি নেতা কর্মীরা।

 অমিত শাহের প্রসাদ গ্রহণ

অমিত শাহের প্রসাদ গ্রহণ

শুধু বঙ্গ বিজেপির নেতা কর্মীরা নন, কৃষকদের বাড়ি থেকে ভিক্ষা করে নেওয়া চাল দিয়ে তৈরি খিচুড়ি প্রসাদ হিসেবে গ্রহণ করবেন অমিত শাহও। ৩০ জানুয়ারি তিনি রাজ্যে আসছেন। সেসময়ই এই মহাপ্রসাদ বিজেপি কর্মীদের সঙ্গে গ্রহণ করবেন অমিত শাহ। এমনই পরিকল্পনা হয়ে রয়েছে বিজেপির।

English summary
Rahul Sinha says that BJP will take take rice from farmers home for Prashad
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X