• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যের নিরাপত্তা উপদেষ্টাকে অপসারণের দাবিতে কমিশনে! মমতাকে পাল্টা চাপ রাহুলের

নতুন করে অযৌক্তিক এক পদ সৃষ্টি করে রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্য পুলিশের প্রাক্তন ডিজি সুরজিৎ কর পুরকায়স্থকে রাজ্য সরকারের নিরাপত্তা উপদেষ্টা নিয়োগ করা নিয়ে লোকসভা ভোটের আগে গর্জে উঠলেন বিজেপির কেন্দ্রীয় নেতা রাহুল সিনহা। এই মর্মে তিনি নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানাবেন বলে হুঙ্কার ছাড়েন।

রাজ্যের নিরাপত্তা উপদেষ্টাকে অপসারণের দাবিতে কমিশনে বিজেপি

রাহুল সিনহা বলেন, থানার আইসি-ওসিরা স্বাধীনভাবে কাজ করতে পারছেন না। এসপি স্বাধীনভাবে কাজ করতে পারছেন না সুরজিৎ কর পুরকায়স্থের জন্য। এদিন একেবারে নাম করে সুরজিৎ কর পুরকায়স্থ ও মমতা বন্দ্যোপাধ্যায়কে কাঠগড়ায় তোলেন রাহুল সিনহা। বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় দলের স্বার্থ চরিতার্থ করছেন।

পার্টির কাছে প্রমাণ সহ রিপোর্ট দাখিল করেছেন কলকাতা উত্তর কেন্দ্রের বিজেপি প্রার্থী রাহুল সিনহা। তিনি বলেন, আমরা দলের তরফে কমিশনের কাছে দাবি জানাচ্ছি। অবিলম্বে এই পদের অবলুপ্তি ঘটানোর দাবি জানাব। এবং সুরজিৎ কর পুরকায়স্থকে এই পদ থেকে সরিয়ে দেওয়ার আবেদনও করা হবে। এই অভিযোগ নিয়ে সুরজিৎবাবু কোনও মন্তব্য করতে চাননি। তিনি বলেন, এই অভিযোগ সম্বন্ধে আমার কোনও ধারণা নেই।

বিজেপির দাবি সুরজিৎবাবু একটা সময়ে কলকাতার পুলিশ কমিশনার ছিলেন। তারপর রাজ্য পুলিশের ডিজিও ছিলেন। এখন রাজ্য সরকারের নিরাপত্তা উপদেষ্টা তিনি। সুরজিৎ কর পুরকায়স্থর জন্যই ওই পদ সৃষ্টি করা হয়। অবসরের পর তাঁর নিয়োগ নিয়েও বিতর্ক হয়। লোকসভা নির্বাচনের আগে ফের সেই বিতর্ক সামনে নিয়ে এল বিজেপি।

English summary
Rahul Sinha demands for removal Surajit Kar Purokayastha as security advisor. He complains Mamata Banerjee uses him for Party interest.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X