• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পিটিটিআই শিক্ষকদের আন্দোলন ঘিরে ধুন্ধুমার সেন্ট্রাল অ্যাভিনিউ

  • By অভীক
  • |

হবু পিটিটিআই শিক্ষকদের আন্দোলন ঘিরে ধুন্ধুমার সেন্ট্রাল অ্যাভিনিউ চত্বর। পুলিশ আন্দোলনকারীদের খণ্ডযুদ্ধে দীর্ঘক্ষণ বন্ধ থাকে রাজপথ। পরে বিশাল পুলিশবাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনায় আটক ৩০ জন।

পিটিটিআই শিক্ষকদের আন্দোলন ঘিরে ধুন্ধুমার সেন্ট্রাল অ্যাভিনিউ

পুলিশ ও আন্দোলনকারী সূত্রে জানা গিয়েছে, নিয়োগের দাবিতে শান্তিপূর্ণ আন্দোলনের ডাক দিয়েছিল হবু পিটিটিআই শিক্ষকরা। সেই আন্দোলনকে মাঝপথে সেন্ট্রাল এভিনিউ তে থামিয়ে দেয় পুলিশ। পরে বিজেপি-র সদর দফতরের সামনে থেকে বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায় ও পিটিটিআই ছাত্রনেতা পিন্টু পাড়ুইয়ের নেতৃত্বে একটি মিছিল বের হয়। কিন্তু, মিছিল সেন্ট্রাল অ্যাভিনিউ কলুটোলা মোড়ে আসতেই পিন্টু পাড়ুইসহ ৩০ জন হবু পিটিটিআই শিক্ষককে গ্রেফতার করে কলকাতা পুলিশ।

এ প্রসঙ্গে পিন্টু পাড়ুই বৃহত্তর আন্দোলনের হুশিয়ারি দিয়ে বলেন, 'মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আমরা ১৫ দিন সময় দিচ্ছি। যদি মুখ্যমন্ত্রী এই ১৫ দিনের মধ্যে কোনও ব্যবস্থা না নেন, তা হলে আমরা কালীঘাটে তাঁর বাড়ি ঘেরাও করব। ২০০৫ সাল থেকে পিটিটিআই ছাত্রছাত্রীদের প্রতিশ্রুতি দিচ্ছেন মুখ্যমন্ত্রী। এখনও পর্যন্ত ১৭ জন পিটিটিআই ছাত্রছাত্রী আত্মহত্যা করেছেন। তার পরও মুখ্যমন্ত্রী কথা রাখেননি।'

করোনার মাঝে বৃষ্টির জমা জল সরছে না, অবরুদ্ধ ৩৪ নম্বর জাতীয় সড়ক

English summary
PTTI teacher protest in Kolkata, 30 detained
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X