• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতা ঘনিষ্ঠ চিকিৎসক নেতাকে নিয়ে যাবেন সুপ্রিম কোর্টে! বিস্ফোরক অভিযোগ মামলাকারীর

  • |

মমতা বন্দ্যোপাধ্যায় ঘনিষ্ঠ চিকিৎসক নেতা নির্মল মাঝিকে তিনি সুপ্রিম কোর্ট পর্যন্ত নিয়ে যেতে পারেন। এমনটাই হুঁশিয়ারি দিলেন প্রবাসী চিকিৎসক কুণাল সাহা। তাঁর বিরুদ্ধে অপবাদ দেওয়ায় মামলা করেছিলেন কুণাল সাহা। সেই মামলার শুনানিতে কুণাল সাহা হাজির থাকলেন, ছিলেন না নির্মল মাঝি। সূত্রের খবর অনুযায়ী, সেই প্রসঙ্গেই হুঁশিয়ারি দিয়ে কুণাল সাহা বলেছেন, পরের দিন যদি নির্মল মাঝি আদালতে হাজিরা না দেন, তাহলে উচ্চতর আদালতে, দরকারে সুপ্রিম কোর্ট পর্যন্ত যাবেন তিনি।

মমতা ঘনিষ্ঠ চিকিৎসক নেতাকে নিয়ে যাবেন সুপ্রিম কোর্টে! বিস্ফোরক অভিযোগ মামকাকারীর

২০১৮ সালে সংবাদ মাধ্যমে কুণাল সাহা সম্পর্কে বিরূপ মন্তব্য করেছিলেন নির্মল মাঝি। এমনটাই অভিযোগ। কুণাল সাহার বিরুদ্ধে অপবাদ দেওয়া হয় বলেও অভিযোগ। সেই নিয়েই মামলা দায়ের করেছিলেন কুণাল ঘোষ। তারই শুনানি ছিল বারসত আদালতে। শুনানি শুরুর দিন নির্মল মাঝি হাজির না হওয়ায় ক্ষুব্ধ কুণাল সাহা। এই মামলার জন্য পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে ১৫ জুলাই।

ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিলের চেয়ারম্যান নির্মল মাঝির বিরুদ্ধে তাঁর অভিযোগ, রাজ্য মেডিক্যাল কাউন্সিলের টাকা নিজের স্বার্থে ব্যবহার করেছেন নির্মল মাঝি। একইসঙ্গে তাঁর অভিযোগ, রাজ্য মেডিক্যাল কাউন্সিলে বিচার চাইতে গেলে তা পাওয়া যায় না। তাঁর আরও অভিযোগ, চিকিৎসার গাফিলতিতে রোগী মৃত্যুর অভিযোগ উঠলে কোনও চিকিৎসকের সাজা হয় না।

English summary
Prosecutor Kunal Saha warns, he will take Doctor leader to Supreme Court. In a case whereKunal Saha pressent but Nirnal Majhi absent.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X