• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চিঠিতে অপমানের অভিযোগ! পদত্যাগ পত্র পাঠালেন যাদবপুরের অধ্যাপক

  • By অভীক
  • |

বিজ্ঞান বিভাগের ছাত্র সংসদের পাঠানো ই'মেলে তাঁকে আক্রমণ করা হয়েছে মনে করে উপাচার্যের কাছে পদত্যাগের চিঠি দিলেন যাদবপুর বিশ্ব বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের ডিন কল্যাণ কুমার দাস।

চিঠিতে অপমানের অভিযোগ! পদত্যাগ পত্র পাঠালেন যাদবপুরের অধ্যাপক

অভিযোগে চিঠিতে তিনি জানিয়েছেন, গত বৃহস্পতিবার পাঠানো ই-মেলে ছাত্র সংসদের পক্ষ থেকে লেখা হয় , 'ফ্যাকাল্টি কাউন্সিল , এবং সিদ্ধান্তগ্রহণকারী সব ভার্চুয়াল বৈঠকের লিঙ্ক তাদের পাঠাতে হবে, সব বৈঠকে সংসদকে স্মারকলিপি দেওয়ার সুযোগ দিতে হবে , কী সিদ্ধান্ত হল সেটাও ছাত্র সংসদের যে আইডি আছে সেখানে ই-মেল করে জানাতে হবে এবং প্রয়োজনে ডিনকে তাদের ফোন ধরত হবে। ডিন যদি ফোন না ধরেন তবে ছাত্ররা সরাসরি উপাচার্যের সঙ্গে কথা বলবেন।' এতেই অপমানিত বোধ করেন ডিন কল্যাণ বাবু। এছাড়াও যেখানে রেজাল্ট তৈরি হচ্ছে সেখানে ছাত্র সংসদের এক পদাধিকারীর বিরুদ্ধে বসে থাকার অভিযাগও উঠেছে।

এই অভিযোগ তুলে উপাচার্য সুরঞ্জন দাস-এর কাছে পদত্যাগপত্র জমা দেন যাদবপুর বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের ডিন। যদিও বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গিয়েছে, পরীক্ষা চলায় এবং স্নাতকের ভর্তি প্রক্রিয়ার জন্য কল্যাণবাবুর পদত্যাগ গৃহীত হয়নি। এই বিষয়ে সুরঞ্জন দাস ডিনকে সিদ্ধান্ত পুনর্বিবেচনার জন্য আর্জি জানিয়েছেন।

English summary
Professot Kalyan Kumar das sends his resignation letter to VC of Jadavpur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X