• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুরভোটের আগে প্রশান্ত কিশোরের জরুরি বৈঠক তৃণমূল ভবনে, একের পর এক নির্দেশ

ফের তৃণমূল কংগ্রেস ভবনে হাজির প্রশান্ত কিশোর। এদিন তিনি বৈঠক করেন কলকাতা পুরসভার তৃণমূল কাউন্সিলরদের সঙ্গে। বৈঠকে হাজির ছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, ফিরহাদ হাকিম, পার্থ চট্টোপাধ্যায়। বৈঠকে ল তৃণমূল কাউন্সিলরদের বেশ কিছু নির্দেশ দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

কলকাতার কাউন্সিলরদের সঙ্গে বৈঠকে প্রশান্ত কিশোর

কলকাতার কাউন্সিলরদের সঙ্গে বৈঠকে প্রশান্ত কিশোর

এদিন বেলা এগারোটা পনেরো নাগাদ প্রশান্ত কিশোরের সঙ্গে কলকাতা পুরসভার তৃণমূল কাউন্সিলরদের বৈঠক শুরু হয় তপসিয়ার তৃণমূল ভবনে। বৈঠক চলে প্রায় একঘন্টার বেশি সময় ধরে।

বৈঠকে কাউন্সিলরদের নির্দেশ

বৈঠকে কাউন্সিলরদের নির্দেশ

বৈঠকে কাউন্সিলরদের বেশ কিছু নির্দেশ দেওয়া হয়েছে। কে কেমন কাজ করেছেন, তাও কাউন্সিলরদের সামনে তুলে ধরে প্রশান্ত কিশোর। সংগঠন কীভাবে চলবে সেই দিশাও দেওয়া হয় বৈঠকে। পুরভোটের আগে কীভাবে কাজ করতে হবে, সে ব্যাপারেও নির্দেশ দেওয়া হয়েছে বলে সূত্রের খবর। ১৫ দিন পরে ফের এইরকমের অপর একটি বৈঠক হবে বলে জানানো হয়েছে।

বৈঠকে উপস্থিত তৃণমূলের শীর্ষ নেতৃত্ব

বৈঠকে উপস্থিত তৃণমূলের শীর্ষ নেতৃত্ব

এদিনের বৈঠকে উপস্থিত ছিল তৃণমূলের শীর্ষ নেতৃত্ব। উপস্থিত ছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, ফিরহাদ হাকিম, পার্থ চট্টোপাধ্যায়ের মতো নেতারা।

এর আগেও তৃণমূল ভবনে বৈঠক করেছেন প্রশান্ত কিশোর

এর আগেও তৃণমূল ভবনে বৈঠক করেছেন প্রশান্ত কিশোর

এর আগেও তৃণমূল ভবনে গিয়ে বৈঠক করেছেন প্রশান্ত কিশোর। তফশিলি জাতি উপজাতি বিধায়কদের সঙ্গে বৈঠক ছাড়াও মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করতে নভেম্বরে গিয়েছিলেন প্রশান্ত কিশোর। সেই সময় তিনি দিদিকে বলো কর্মসূচিতে জোর দেওয়ার কথা বলেছিলেন।

সোমবারই চালু হয়েছে নতুন কর্মসূচি

সোমবারই চালু হয়েছে নতুন কর্মসূচি

সোমবার নেতাজি ইন্ডোরে চালু হয়েছে তৃণমূলের নতুন কর্মসূচি বাংলার গর্ব মমতা। যাকে দিদিকে বলোর পরবর্তী অধ্যায় বলেও কেউ কেউ বলছেন। ২ মার্চ থেকে ১০ মে, ৭৫ দিন ব্যাপী চলবে তৃণমূলের বিশেষ জনসংযোগ কর্মসূচি। এই কর্মসূচিতে ৭৫ হাজারের বেশি সংখ্যক দলীয় নেতা কর্রমী ১৫ হাজার জনবসতিতে যাবেন। সারা বাংলায় ২.৫ কোটি মানুষের কাছে গিয়ে জনসংযোগের কাজ করা হবে।

রক্তে রাঙা অমিত শাহের হাত! শহিদ মিনারের শুদ্ধিকরণে বাম কংগ্রেস ছাত্ররা

English summary
Prashant Kishor meets TMC leaders at Trinamool Bhavan. Several leaders including Abhishek Banerjee, Partha Chatterjee are also present.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X