India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ভরদুপুর পার্ক সার্কাসে এলোপাথাড়ি গুলি পুলিশের! ওপেন ফায়ারে মৃত মহিলা, আত্মঘাতী পুলিশকর্মীও

Google Oneindia Bengali News

পার্ক সার্কাসে ভরদুপুরে এলোপাথাড়ি গুলি চলল। এক পুলিশকর্মী হঠাৎ রাস্তায় নেমে ওপেন ফায়ার করতে শুরু করে। অসংখ্য গুলি চালান নিমেষের মধ্যে। বাংলাদশ হাই কমিশনের ঠিক পিছনের রাস্তাতেই এই ঘটনা ঘটে। পুলিশের ছোঁড়া গুলি লাগে বাইক আরোহী এক মহিলার। তিনি ঘটনাস্থলেই মারা যান। এরপর আত্মঘাতী হন পুলিশকর্মীও।

ভরদুপুর পার্ক সার্কাসে এলোপাথাড়ি গুলি পুলিশের! ওপেন ফায়ারে মৃত মহিলা, আত্মঘাতী পুলিশকর্মীও

কলকাতার বুকে নজিরবিহীন ঘটনা ঘটল। এক পুলিশকর্মী আচমকাই রাস্তায় নেমে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করেন। গুলি চালানোর এই ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে পার্ক সার্কাস এলাকায়। পুলিশের এমন বেপরোয়া কাণ্ড কারখানায় ভয় পেয়ে সবাই উদভ্রান্ত হয়ে ছুটতে শুরু করে। প্রাণ বাঁচাতে মানুষ ছুটতে থাকে।

এই পরিস্থিতিতে বাইকে করে এক মহিলা আসছিলেন। তাঁর পিছনে গুলি লাগে। তিনি বাইক থেকে ছিটকে পড়েন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাস্থলেই মারা যান ওই মহিলা। প্রত্যক্ষদর্শীরা জানান, প্রায় ১০-১২ রাউন্ড গুলি চালান। তারপর নিজের মাথায় গুলি করে আত্মঘাতী হন। পার্কসার্কাসের রাস্তায় পড়ে থাকে দুই রক্তাক্ত দেহ। ভয়ঙ্কর এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

সূত্রের খবর, বাংলাদেশ হাই কমিশনারে কর্মরত ছিলেন ওই পুলিশ অফিসার। হাই কমিশনারের আউট পোস্টে কর্তব্যরত অবস্থায় আচমকাই রাস্তায় নেমে গুলি চালাতে শুরু করেন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। তাঁর এসএলআর রাইফেল থেকে গুলি চালানো হয় বলে জানা গিয়েছে। প্রথম একটি গাড়িতে গুলি লাগে। তারপর গ্যারেজকর্মীকে গুলি লাগে। সেইসময় একটি বাইক চলে আসে। সেই বাইকে পিছনে বসেছিলেন এক মহিলা। গাড়ি চালাচ্ছিলেন এক ব্যক্তি। মহিলার পিছনে গুলি লাগায় তিনি বাইকে থেকে পড়ে যান। ওই ব্যক্তিরও গুলি লাগে। তিনি আহত হন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

ভয়াবহ এই কাণ্ডের পরই লালবাজারের পুলিশ অফিসাররা ঘটনাস্থলে আসেন। তাঁরা জানার চেষ্টা চালাচ্ছেন কীভাবে এই ঘটনা ঘটল। কী কারণ এই ঘটনা। কেন বাংলাদেশ হাই কমিশনারের কর্তব্যরত পুলিশকর্মী চাঞ্চল্যকর এই ঘটনা ঘটালেন। কেন তিনি নিজের সার্ভিস রিভলভার নিয়ে গুলি চালাতে শুরু করেন।

নিছকই মস্তিষ্কবিকার থেকে এই ঘটনা, নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে তা জানার চেষ্টা চালাচ্ছে লালবাজারের পুলিশ। হঠাৎ কী কারণ তিনি এলোপাথাড়ি গুলি চালালেন, তারপর নিজেকে শেষ করে দিলেন, তা জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ। তাঁর পরিচয় জানারও চেষ্টা চালানো হচ্ছে। তিনি কবে কাজে যোগ দিয়েছেন, কর্মস্থলে কোনও সমস্যা ছিল কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে।

English summary
Police shoots continue firing at Park Circus and a woman killed and police suicide
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X