• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

খাস কলকাতায় অটোবোঝাই বোমা-আগ্নেয়াস্ত্র উদ্ধার পুলিশের, চাঞ্চল্য ছড়াল এলাকায়

Google Oneindia Bengali News

খাস কলকাতায় জনবহুল রাস্তায় অটোবোঝাই বিপুল পরিমাণ বোমা ও আগ্নেয়াস্ত্র উদ্ধার করল পুলিশ। শুক্রবার রাত থেকে একটি অটো দাঁড়িয়েছিলেন হরিদেবপুর এলাকায়। তা দেখে সন্দেহ হয় স্থানীয়দের। স্থানীয়দের অভিযোগ পেয়ে তল্লাশি চালিয়ে অটো থেকে বিপুল পরিমাণ বোমা ও আগ্নেয়াস্ত্র উদ্ধার করে পুলিশ।

খাস কলকাতায় অটোবোঝাই বোমা-আগ্নেয়াস্ত্র উদ্ধার পুলিশের

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ দেখে হরিদেবপুর ৪১ পল্লি ক্লাবের সামনে জনবহুল এলাকায় দাঁড়িয়ে থাকা একটি অটোয় একটা ব্যাগ রয়েছে। সেই ব্যাগেই বোঝাই করা রয়েছে বোমা, অস্ত্র ও গুলি। সেগুলি বাজেয়াপ্ত করেছে পুলিশ। এই বিপুল পরিমাণ বোমা ও অস্ত্র উদ্ধারে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে হরিদেবপুর এলাকায়। কোথা থেকে এল ওই বোমা, অস্ত্র ও গুলি, তা জানার চেষ্টা চালানো হচ্ছে।

হরিদেবপুর থানার পুলিশ সূত্রে জানানো হয়েছে, ওই দাঁড়িয়ে থাকা অটোয় একটি বড় ব্যাগে বোমা বোঝাই করা ছিল। ১৯টি তাজা বোমা উদ্ধার করা হয়েছে ওই ব্যাগ থেকে। উদ্ধার করা হয়েছে অস্ত্রও। একটি আগ্নেয়াস্ত্র ও ২ রাউন্ড গুলি ছিল। সেই বোমা-গুলি ও আগ্নেয়াস্ত্র বাজেয়াপ্ত করা হয়েছে। শুরু হয়েছে তদন্ত।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান ওই বোমা-গুলি ও আগ্নেয়াস্ত্র পাচারের জন্য রাখা হয়েছিল। তবে তা কোথা থেকে এল, কোথায় পাচার করার উদ্দেশ্য ছিল, তা জানার চেষ্টা চলছে। এই ঘটনা কারা জড়িত, তার খোঁজ চলছে। বাজেয়াপ্ত করা হয়েছে অটোটিকেও। অটোটি কার, কোথা থেকে এসেছে, তা জানতে রাস্তার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

গভীর রাতে খবর পেয়ে দাঁড়িয়ে থাকা অটো থেকে বোমা, গুলি ও আগ্নেয়াস্ত্র উদ্ধার করার পর ফের কলকাতার বুকে অস্ত্রপাচার চক্রের বাড়বাড়ন্ত সামনে এসেছে। কোথায় থেকে এত অস্ত্র আসছে, বোমা আসছে, কোথায় তা তৈরি হচ্ছে, তা জানতে তৎপরতা শুরু হয়েছে। কলকাতার আশেপাশে কোনও এলাকা থেকেই ওইসব বোমা ও অস্ত্র আসছে বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। এখন এই পাচার চক্রের জাল কাটতে তারা বদ্ধপরিকর।

এদিন ভোররাতে দাঁড়িয়ে থাকা অটোয় কোনও অসাধু কাজ হতে পারে বলে খবর পেয়ে হরিদেবপুর থানায় পুলিশ দেখতে পায় অটোর পিছনের সিটের নীচে একটি ব্যাগ রাখা আছে। সেই ব্যাগে বোঝাই করা রয়েছে তাজা বোমা। একটি আগ্নেয়াস্ত্র মজুত ছিল। আর ছিল দু-রাউন্ড গুলি। অটোর সিট কেটেও দেখা হয় আর কিছু মজুত করা ছিল কি না।

English summary
Police recovered bomb and arms from a standing auto in Haridevpur of Kolkata.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X