• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জামা খুলে পিঠের চামড়া তুলে নেওয়ার হুমকি দিলীপের, এবার পুলিশ নিল কড়া ব্যবস্থা

বিজেপির দখলে থাকা পঞ্চায়েত সমিতি ভাঙতে এলে পুলিশের শুধু জামা খুলেই নেওয়া হবে না, মেরে পিঠের চামড়া গুটিয়ে দেওয়ার হুঙ্কার ছেড়েছিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাঁর এই প্ররোচনামূলক মন্তব্যের জন্য দিলীপ ঘোষের বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা রুজু করে পুলিশ। কেশিয়াড়ি থানায় জেলা পুলিশের পক্ষ থেকে মামলা রুজু করা হয়।

জামা খুলে পিঠের চামড়া তুলে নেওয়ার হুমকি দিলীপের, এবার পুলিশ নিল কড়া ব্যবস্থা

পুলিশ সূচ্রে জানা গিয়েছে, ভারতীয় দণ্ডবিধির ৫০৫, ৫০৬ ও ১২০ (বি) ধারায় বিজেপি রাজ্য সভাপতি-সহ আয়োজকদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বিজেপি রাজ্য সভাপতির বক্তব্য অত্যন্ত প্ররোচনামূলক ও আক্রমণাত্মক। সেই কারণেই তাঁর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হল।

[আরও পড়ুন:বিজেপির রথযাত্রার অনুমতি মিলতে চলেছে, তবে কোথায় আপত্তি জানিয়ে দিল প্রশাসন]

প্রসঙ্গেতে উল্লেখ্য, কেশিয়ারিতে হত ১২ ডিসেম্বরের এক জনসভা থেকে পুলিশের উদ্দেশ্যে হুমকি দেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। মেরে পিঠের চামড়া তুলে নেওয়া হবে। পুলিশ স্বতঃপ্রণোদিত মামলা রুজু করার পরও বিজেপি রাজ্য সভাপতি দমে যাননি। তিনি বলেন, যে পুলিশ আমাকে সুরক্ষা দিতে পারে না, সেই পুলিশ আমার বিরুদ্ধে কেস করলে হাসি পায়। তাঁর কথায়, বক্তব্য তো আক্রমণাত্মক হবেই। তৃণমূল নেতারা কি প্ররোচনামূলক বক্তব্য রাখে না!

[আরও পড়ুন: চৌকিদারই চোর- প্রমাণ করেই ছাড়বেন রাহুল, রাফালে ইস্যুতে দমচ্ছেন না সুপ্রিম-রায়েও]

[আরও পড়ুন:মধ্যপ্রদেশেও কি দেখা যাবে কর্ণাটকের ছবি! কমল নাথও গড়ছেন মোদী বিরোধী মঞ্চ]

English summary
Police files FIR against BJP state president Dilip Ghosh because his provocative comments. He threatens to police from Keshiari’s meeting,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X