পার্থ-র ‘হেভিওয়েট’-তকমা ঘুচাতে বার্তা মমতার, নয়া লক্ষ্যে স্থির ‘সেনাপতি’

Subscribe to Oneindia News

নতুন বছরের চাওয়া-পাওয়া স্থির করে ফেলেছেন তৃণমূলের হেভিওয়েট নেতা তথা দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়েরে অনুমোদনও পেয়ে গিয়েছেন তিনি। বলা যায়, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশেই এই লক্ষ্য স্থির করে ফেলেছেন তিনি। সামনে বছর অনেক ব্যস্ততা, তাই কোনও সময় নষ্ট না করে তিনি মন দিয়েছেন গুরুত্বপূর্ণ এই কাজে।

পার্থ-র ‘হেভিওয়েট’-তকমা ঘুচাতে বার্তা মমতার, নয়া লক্ষ্যে স্থির ‘সেনাপতি’

পার্থবাবু মনেপ্রাণে চাইছেন এবার 'হেভিওয়েট'-তকমা মুছে ফেলতে। নতুন বছরে সেটাই মমতার মন্ত্রিসভার হেভিওয়েট নেতার একান্ত কামনা। শুধু মন্ত্রিত্ব বা দলেই তিনি হেভিওয়েট নন, তিনি ওজনেও হেভিওয়েট। তিনি চান এবার 'ওয়েট লস' করে 'স্লিম' হতে। শুধু চান হলেও ভুল হবে, তিনি মরিয়া হয়ে উঠেছেন নিজেকে তরতাজা রাখতে।

পার্থ চট্টোপাধ্যায়ের ভোজনরসিক হিসেবে বিশেষ খ্যাতি রয়েছে। তিনি খেতে ভালোবাসেন, আবার খাওয়াতেও। তাই তিনি কাউকে পরোয়া না করে খেয়ে তৃপ্ত হতেন। কিন্তু এবার বিধি বাম। স্বয়ং দলনেত্রীই তাঁকে পরামর্শ দিয়েছেন। তাই ষাটোর্ধ্ব পার্থবাবু এবার শারীরিক কসরত করতে শুরু করে দিয়েছেন। এবং দিদির বকুনিতে 'স্লিম' হওয়ার মিশনে নেমে নিজেকে বেশ তরতাজা মনে হচ্ছে বলে মত প্রকাশও করেছেন।

পার্থ-র ‘হেভিওয়েট’-তকমা ঘুচাতে বার্তা মমতার, নয়া লক্ষ্যে স্থির ‘সেনাপতি’

এবার তাঁর লক্ষ্য অবিচল। তিনি এবার 'স্লিম' হবেনই। একেবারে ডায়েট চার্ট মেনে চলছেন, ভুলেও অন্যথা করছেন না। লোভ সংবরণ করার পাঠ নেওয়ার পাশাপাশি শরীরচর্চা করে নিজেকে হালকাও করে তুলছেন তিনি। এমনকী ইতিমধ্যে হাতেনাতে ফলও পেয়েছেন। প্রায় ১০ কেজি ওজন কমিয়ে তিনি বলছেন, এবার তিনি হালকা হবেনই। নতুন বছরে তাই নির্দিষ্ট লক্ষ্য নিয়েই তিনি এগিয়ে চলেছেন।

রাজনৈতিক কেরিয়ার দীর্ঘমেয়াদী করতে শারীরিকভাবে সুস্থ থাকতে হবে। আর তা রাখতে একমাত্র উপায় কসরত। মমতা বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে নরেন্দ্র মোদী- সবাই শরীর চর্চা করেই তরতাজা থাকছেন, ক্লান্তি দূর করছেন, আগামীর লক্ষ্যে। মমতার প্রধান সেনাপতি হিসেবে তাঁর উপরও যে এবার গুরু দায়িত্ব, তাই তাঁকেও এবার সুস্থ-সবল থাকতে হবে।

উল্লেখ্য, কেন্দ্রের অর্থমন্ত্রী অরুণ জেটলি, স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী কিরণ রিজিজু, ক্রীড়ামন্ত্রী রাজবর্ধন সিং রাঠোর থেকে শুরু করে যুব তৃণমূল কংগ্রেস সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ও নিয়মিত শরীর চর্চা করে সুস্থ-সতেজ রয়েছেন।

English summary
Partha Chatterjee wants to be slim in this new year season after Mamata Banerjee’s order,

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.