পাঁঠারা চিরকাল বলিই হয়! কাঁচরাপাড়ার ‘কাঁচাছেলে’র চ্যালেঞ্জ নিলেন ‘বাচ্চাছেলে’ পার্থ

Subscribe to Oneindia News

কাঁচরাপাড়ার 'কাঁচাছেলে'র চ্যালেঞ্জ গ্রহণ করে পাল্টা দিলেন পা্র্থ চট্টোপাধ্যায়। মুকুল রায়ের 'বাচ্চাছেলে' বললেন, আমার বুকের পাটা আছে, কিন্তু কেউ যদি পাঁঠা হয় আমাদের কি কিছু করার আছে। আর পাঁঠারা চিরকাল বলিই হয়। এদিন নাম না করেই মুকুল রায়কে কটাক্ষ করেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়।

পাঁঠারা চিরকাল বলিই হয়! কাঁচরাপাড়ার ‘কাঁচাছেলে’র চ্যালেঞ্জ নিলেন ‘বাচ্চাছেলে’ পার্থ

[আরও পড়ুন:মাঝখান থেকে শুধু পুলিশ সরিয়ে নিন, 'বাচ্চাছেলে' পার্থকে চ্যালেঞ্জ 'কাঁচাছেলে' মুকুলের]

তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়কে নিশানা করে শুক্রবার মুকুল রায় মেয়ো রোডের মঞ্চ থেকে বলেন, 'বুকের পাটা থাকলে পার্থ চ্যাটার্জি পুলিশ সরিয়ে নিন। সমস্ত বিরোধী দলকে মনোনয়ন দিতে দিন। তাহলেই দেখবেন এই নির্বাচনে কী হাল হয় আপনাদের।' তারই পরিপ্রেক্ষিতে পার্থ চট্টোপাধ্যায় মুকুল রায়ের নাম না করেই কটাক্ষ করেন। তাঁকে বলির পাঁঠার সঙ্গে তুলনা করেন।

এদিন শুধু মুকুল রায়কেই নয়, বিজেপি সভাপতি অমিত শাহকেও কটাক্ষ করেন তৃণমূল মহাসচিব। তিনি বলেন, আমরা ভাবছি দেশের স্বর্ণযুগ আনার কথা। আর ওনারা ভাবছেন দলের স্বর্ণযুগ আনার কথা। এই ফারাকটুকু ওরা বুঝতে পারছে না। ওরা বুঝতে পারছে না, দলের স্বর্ণযুগ নয়, সর্বনাশ দুয়ারে কড়া নাড়ছে। সেটা হবে ২০১৯-এই।

পঞ্চায়েতের বিজ্ঞপ্তি জারি হওয়ার পর থেকেই মনোনয়নকে কেন্দ্র করে রাজ্যজুড়ে হিংসা চলছে। বিজেপি-সহ বিরোধীরা অভিযোগ করছে, শাসক দল সন্ত্রাস সৃষ্টি করে বিরোধীশূন্য পঞ্চায়েত গড়ে তোলার নোংরা খেলায় নেমেছে। এই অবস্থায় পার্থবাবু বলেন, বিজেপি একদিকে মনোনয়ন করে আসছে, আর তারপরই নির্বাচন কমিশনে এসে মিথ্যা অভিযোগ করছে- তৃণমূল মনোনয়ন জমা দিতে দিচ্ছে না। এ প্রসঙ্গেই পার্থ চট্টোপাধ্যায়কে একহাত নিয়ে চ্যালেঞ্জ ছুড়ে দেন মুকুল রায়।

[আরও পড়ুন: কারা প্রার্থী হতে পারবেন, কাদের ঘাড়ে কোপ পড়ছে, বিজ্ঞপ্তি দিয়ে জানাল কমিশন]

English summary
Partha Chatterjee accepts the challenges of Mukul Roy. Before Mukul Roy challenges to Partha Chatterjee in Panchayat election

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.