যৌন হয়রানির অভিযোগ, রাস্তা অবরোধ করে বিক্ষোভ বেহালার এমপি বিড়লা স্কুলে

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে সোমবার অভিভাবকদের বিক্ষোভ হয় বেহালার জেমল লং সরণির এমপি বিড়লা স্কুলেও। বিক্ষোভের জেরে বন্ধ হয়ে যায় জেমস লং সরণি। কর্তৃপক্ষের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ করেছেন অভিভাবকদের একাংশ।

যৌন হয়রানির অভিযোগ, রাস্তা অবরোধ করে বিক্ষোভ বেহালার এমপি বিড়লা স্কুলে

এপি বিড়লা স্কুলে সকাল থেকে বিক্ষোভ দেখানো শুরু হতেই অভিভাবকদের মধ্যে বিভেদ দেখা দেয়। অভিভাবকদের একাংশের অভিযোগ, বাইরের লোক গিয়ে তাদের বিক্ষোভে বাধা দিচ্ছে। অপরাধীদের আড়াল করা হচ্ছে বলেও অভিযোগ করেন অভিভাবকদের এই অংশ। একই অভিযোগ করেন শিশুটির বাবা-মাও। সোমবার স্কুলে যান সেপ্টেম্বরের ঘটনার শিকার ছাত্রীর মা। কথা বলেন বাকি অভিভাবকদের সঙ্গে।

স্কুল কর্তৃপক্ষ কথা বলতে রাজি নন, এই অভিযোগে বেহালার জেমস লং সরণি অবরোধ করেন অভিভাবকরা। তাঁদের অভিযোগ, আগে এমপি বিড়লায় একই ধরনের অভিযোগ উঠলেও কোনও সুরাহা হয়নি। কর্তৃপক্ষ কোনও ভাবেই কথা বলতে রাজি নয় বলে অভিযোগ করেছেন অভিভাবকরা।

যৌন হয়রানির অভিযোগ, রাস্তা অবরোধ করে বিক্ষোভ বেহালার এমপি বিড়লা স্কুলে

এদিকে, ঘটনাটি নিয়ে নিজেদের পক্ষে সাফাই দিয়েছে এমপি বিড়লা স্কুল কর্তৃপক্ষ। চিঠি প্রকাশ করে তারা জানিয়েছে, ১৩ সেপ্টম্বরের ঘটনা নিয়ে ছাত্রীর পরিবার থানায় অভিযোগ দায়ের করেছিলেন। নির্দিষ্ট কারও বিরুদ্ধে অভিযোগ না হওয়ায় সিসিটিভি ফুটেজ পরীক্ষা করা ছাড়াও এবং স্কুলের শিক্ষক এবং অশিক্ষক কর্মীদের ডেকে জিজ্ঞাসাবাদ করে বেহালা থানা। স্কুলের অভ্যন্তরীণ তদন্তেও কোনও ধরনের শ্লীলতাহানির প্রমাণ পাওয়া যায়নি।

স্কুলের শিশুদের নিরাপত্তার জন্য যথাযোগ্য পদক্ষেপ গ্রহণ করা হয়েছে বলে স্কুলের দেওয়া নোটিশে জানানো হয়েছে।

English summary
Parents of Students of MP Birla Foundation school staged demonstration at James Long Sarani. Parents wants to communicate with the management. But the management turned down the appeal.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.