রানিকুঠির জিডি বিড়লায় রূপাকে ঘিরে বিক্ষোভ, স্কুল খোলার দাবি বিজেপি নেত্রীর, দেখুন ভিডিও

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

জিডি বিড়লা স্কুলে বিজেপি নেত্রী রূপ গাঙ্গুলিকে ঘিরে বিক্ষোভ। সোমবার স্কুল চত্বরে যাওয়ার সঙ্গে সঙ্গে বিক্ষোভ দেখাতে শুরু করেন অভিভাবকদের একাংশ। ঘটনায় রাজনীতির অনুপ্রবেশের বিরোধিতা করেন তাঁরা।

রানিকুঠির জিডি বিড়লায় রূপাকে ঘিরে বিক্ষোভ, স্কুল খোলার দাবি বিজেপি নেত্রীর

সোমবার এগারোটা নাগাদ রানিকুঠির জিডি বিড়লা স্কুলে যান বিজেপি সাংসদ রূপা গাঙ্গুলি। তিনি সরাসরি স্কুলের গেটে পৌঁছে যান। কিন্তু অভিভাবকদের একাংশ রূপা গাঙ্গুলিকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন। গো-ব্যাক স্লোগানও ওঠে। তাঁকে স্কুলের সামনে থেকে সরে যেতে অনুরোধ করেন অভিভাবকদের একাংশ। কেননা অভিভাবকদের ওই অংশের দাবি, স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে আন্দোলনে রাজনীতির অনুপ্রবেশ চান না তাঁরা।

অভিভাবকরা বিক্ষোভ দেখাতে থাকলেও, অবস্থানে অনড় থাকেন রূপা গাঙ্গুলি। স্কুল গেটের মুখে দাঁড়িয়ে অভিভাবকদের সঙ্গে কথা বলেন তিনি। অভিভাবকরা রূপা গাঙ্গুলির কাছে স্কুল খোলার দাবি জানাতে থাকেন। তিনি বলেন, পাড়াটি তাঁর ছোট বেলার। তাই সেখানে তিনি গিয়েছেন। কলকাতায় না থাকায় তিনি সেখানে আসতে পারেননি বলেও জানান রূপা। হাত জোড় করে রূপা গাঙ্গুলি বলেন, তিনি অভিভাবকদের সঙ্গে কথা বলতে এসেছেন। মায়েদের সঙ্গে কথা বলতে এসেছেন। রূপা গাঙ্গুলি জানান তিনি রাজনীতি করতে সেখানে যাননি। রূপা গাঙ্গুলি বলেন, ১০-১৫ জন অভিভাবক কী বললেন তাতে কিছু যায় আসে না। স্কুল খোলার দাবিও করেন রূপা গাঙ্গুলি। অধ্যক্ষার গ্রেফতারের দাবিও করেন রূপা গাঙ্গুলি।

English summary
Parents at Ranikuthi's GD Birla School demonstrate in front of BJP's Rupa Ganguly. They are against the political touch in this case.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.