• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

পূর্ব বর্ধমানের পর বারুইপুর! রেলের ব্রিজ ভেঙে মৃত্যু এক মহিলার

  • |
Google Oneindia Bengali News

এবার ব্রিজ ভাঙল বারুইপুরে। দক্ষিণ শহরতলীর বারুইপুর স্টেশনের ফুটওভার ব্রিজ ভেঙে মৃত্যু হয়েছে এক মহিলার। অপর এক মহিলা আশঙ্কাজনক অবস্থায় ভর্তি হাসপাতালে। কিছুদিন আগেই এই ফুট ওভার ব্রিজের সংস্কার করা হয়েছিল। রেলের তরফে দুজনকে সাসপেনমন্ড করা হয়েছে। তদন্তের জন্য উচ্চ পর্যায়ের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

পূর্ব বর্ধমানের পর বারুইপুর! রেলের ব্রিজ ভেঙে মৃত্যু এক মহিলার

এবার ফুটওভার ব্রিজ রক্ষণাবেক্ষণে গাফিলতির অভিযোগ রেলের বিরুদ্ধে। শুক্রবার রাত আটটা নাগাদ, ব্রিজের নিচ দিয়ে দুই থেকে ৩ নম্বর প্ল্যাটফর্মের দিকে হেঁটে যাচ্ছিলেন যাত্রীরা। সেই সময় ফুটওভার ব্রিজের একাংশের স্ল্যাব ভেঙে পড়ে বলে জানা গিয়েছে। স্ল্যাবের অংশ গিয়ে পড়ে অসীমা প্রামাণিক এবং ছবি নস্কর নামে দুই মহিলার ওপর। জানা গিয়েছে ব্রিজের নিচে ফুল কিনতে গিয়েছিলেন ওই মহিলা। হাসপাতালে নিয়ে যাওয়া হলে অসীমা প্রামাণিকের মৃত্যু হয। আহত ছবি নস্কর ভর্তি হাসপাতালে। দুর্ঘটনার পরে কেউ এগিয়ে আসেনি বলে অভিযোগ করেছেন অসীমা প্রামাণিকের মেয়ে।

দিন কয়েক আগেই ব্রিজটি সারানো হয়েছিল রেলের তরফে। তারপরেও কীভাবেই এই দুর্ঘটনা উঠছে প্রশ্ন। ঘিরে দেওয়া হয়েছে দুর্ঘটনাস্থুল। দুর্ঘটনার জেরে বারুইপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। রেলের তরফে উচ্চপর্যায়ের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। সাতদিনের মধ্যে রিপোর্ট দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। সাসপেন্ড করা হয়েছে দুজনকে।

দিনসাতেক আগেই পূর্ব বর্ধমানের রেলের এক ফুটওভার ব্রিজ ভেঙে এক যুবতী গুরুতর আহত হয়েছিলেন। তারপর এই দুর্ঘটনায় আতঙ্কিত যাত্রীরা।

ফুট ওভারব্রিজ ভেঙে পড়ার দায় রেলকর্তৃপক্ষের। এমনটাই দাবি করেছেন প্রাক্তন রেলকর্তা সুভাষরঞ্জন ঠাকুর। এই ঘটনা কোনওভাবেই রেল এড়িয়ে যেতে পারে না বলে মন্তব্য করেছেন তিনি।

English summary
One woman died due to portion of foot over bridge collapse at Baruipur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X