• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভাগাড় মাংস কাণ্ডে গ্রেফতার 'মূল পাণ্ডা'! জেনে নিন তার কার্যকলাপ

বজবজ ভাগাড় মাংস কাণ্ডের মূল পাণ্ডা বিশ্বনাথ গড়াই ওরফে বিশুকে গ্রেফতার করল পুলিশ। বুধবার গভীর রাতে সোনারপুর থেকে তাঁকে গ্রেফতার করা হয় বলে জানা গিয়েছে। কয়েকদিন দিন আগে কলকাতা থেকে বিহারে পালিয়ে যাওয়া যুবক সানি মালিককে বিহার থেকে গ্রেফতার করা হয়েছিল। তাঁকে জিজ্ঞাসাবাদ করেই বিশুর নাম জানতে পারে পুলিশ।

ভাগাড় মাংস কাণ্ডে গ্রেফতার মূল পাণ্ডা! জেনে নিন তার কার্যকলাপ

বজবজ ভাগাড় কাণ্ডের তদন্তে গিয়ে রাজাবাজারে বরফকলের ভিতরে ফ্রিজারের সন্ধান পায় পুলিশ। সেখান থেকে কয়েক টন ভাগাড়ের মাংস উদ্ধার করেছিল পুলিশ। এই সময় গ্রেফতার হওয়া সানির থেকে বিশুর সন্ধান মেলে। সেই সময় থেকেই বিশ্বনাথ গড়াইয়ের খোঁজে ছিল পুলিশ। ভাগাড় মাংসকাণ্ডে আরও বেশ কয়েকজনের নাম পেয়েছে পুলিশ। তাদের সন্ধানে চলছে তল্লাশি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত আটজনের কাছ থেকে এই বিশ্বনাথ একাই প্রতিমাসে প্রায় পাঁচ থেকে ছয় লক্ষ টাকার ভাগাড়ের মাংস কিনত। তদন্তে পুলিশ জেনেছে, মাংস হিংঘরে সংরক্ষণ করা থেকে শুরু করে বাজারে পৌঁছে দেওয়ার অন্যতম যোগসূত্র ছিল বিশ্বনাথ গড়াই। বজবজ, সোনারপুর, ট্যাংরা, গয়েশপুর, কিংবা জগদ্দল, যেখানেই হোক, সব জায়গায় ভাগাড়ের মাংস কিনত এই বিশ্বনাথ। এর আগে ধরা পড়া আটজনের কাছ থেকেই অন্য নামের সঙ্গে বিশ্বনাথের নাম উঠে এসেছিল।

English summary
One more arrests from Sonarpur in connection with Budge Budge rotten meat case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X