• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ডেঙ্গুতে ১০ মাসের শিশুর মৃত্যু কলকাতায়, গাফিলতির অভিযোগ হাসপাতালের বিরুদ্ধে

  • By Oneindia Bengali Digital Desk
  • |

কলকাতা, ৭ নভেম্বর : ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মৃত্যু হল ১০ মাসের শিশুর। মৃতের নাম সপর্য দত্ত। চিকিৎসায় গাফিলতিতেই রবিবার রাতে ওই শিশুর মৃত্যু হয় বলে অভিযোগ। পার্কসার্কাসের ইনস্টিটিউট অফ চাইল্ড হেলথের বিরুদ্ধে কড়েয়া থানায় অভিযোগ দায়ের করেছে দত্ত পরিবার।

শোভাবাজারের বিকে পাল রোডের বাসিন্দা সুজয়চাঁদ দত্ত ও পূজা দত্তের সন্তান সপর্য। বুধবার প্রচন্ড জ্বর আসে সপর্যের। রক্ত পরীক্ষা করা হয়। তারপরই ধরা পড়ে ডেঙ্গু। শনিবার দুপুরে তাকে ভর্তি করা হয় পার্ক সার্কাসের ওই হাসপাতালে। রবিবার রাতে শিশুটির মৃত্যু হয়।

ডেঙ্গুতে ১০ মাসের শিশুর মৃত্যু কলকাতায়, গাফিলতির অভিযোগ হাসপাতালের বিরুদ্ধে

পরিবারের অভিযোগ, হাসপাতালের চিকিৎসকদের গাফিলতিতেই শিশুটির মৃত্যু হয়েছে। এই অভিযোগের প্রেক্ষিতে শিশুটির মৃত্যুর পর ক্ষোভ দানা বাঁধে। বিক্ষোভ দেখাতে থাকে পরিবার ও আত্মীয়-পরিজনরা। সুপারের ঘর ঘেরাও করে দফায় দফায় বিক্ষোভ চলতে থাকে। এরপর হাসপাতাল কর্তৃপক্ষ কড়েয়া থানার পুলিশকে খবর দেয়।

পুলিশের মধ্যস্থতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। পুলিশের পক্ষ থেকে মৃতের পরিবাররে সুবিচারের আশ্বাস দেওয়া হয়। তারপরই বিক্ষোভ তুলে নেওয়া পরিবারের পক্ষ থেকে। হাসপাতালের বিরুদ্ধে কড়েয়া থানায় পাল্টা অভিযোগ দায়ের করেছেন শিশুটির বাবা-মা।

English summary
One child died in Dengue at kolkata
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X