অটোয় প্রৌঢ়ার শ্লীলতাহানির অভিযোগ, দক্ষিণ কলকাতায় গ্রেফতার অভিযুক্ত চালক

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

ফের অটোচালকের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ। এবার অভিযোগ করেছেন দক্ষিণ কলকাতার এক প্রৌঢ়া। নেতাজিনগর থানায় অভিযোগের ভিত্তিতে অটোচালককে গ্রেফতার করেছে পুলিশ।

অটোয় প্রৌঢ়ার শ্লীলতাহানির অভিযোগ, দক্ষিণ কলকাতায় গ্রেফতার অভিযুক্ত

ছেলের সামনেই মায়ের শ্লীলতাহানির অভিযোগ। বুধবার রাত সাড়ে সাতটা নাগাদ উষা থেকে গড়িয়াগামী অটোতে উঠেছিলেন ওই মহিলা ও তাঁর ছেলে। পায়ের অসুবিধার কারণে মহিলা বসেছিলেন চালকের পাশে, বাঁদিকে। ছেলে ছিলেন চালকের পিছনে।

মহিলার অভিযোগ, অটো চলতে শুরু করার পর চালক ক্রমশ তাঁর দিকে সরে আসতে থাকেন। এবং বাঁ কনুই দিয়ে তাঁকে ধাক্কা দিতে থাকেন। একসময়ে তা চরম পর্যায়ে পৌঁছয়।

মহিলার চিৎকারের জেরে ছেলে অটোচালককে অটো থামাতে বাধ্য করেন। রাস্তায় থাকা পুলিশকর্মীকে বিষয়টি জানানো হয়। এরপর তাঁরা নেতাজিনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত অটোচালককে গ্রেফতার করে পুলিশ। ওই প্রৌঢ়া এবং তাঁর ছেলের অভিযোগ, নেতাজিনগর থানা থেকে বেরনোর সময় মামলা তুলে নিচে চাপ দেওয়া হয়। অভিযোগ, চাপ দেন স্থানীয় অটোচালকরা।

স্থানীয় অটোচালকরা অবশ্য অভিযুক্ত অটোচালকের পক্ষেই দাঁড়িয়েছেন। প্রৌঢ়ার অভিযোগ নিয়েই সন্দেহ প্রকাশ করেছেন তাঁরা। অটোচালকের মুক্তির দাবিতে টালিগঞ্জ-গড়িয়া রুটের অটো বন্ধ করে বিক্ষোভ। বিপাকে নিত্যযাত্রীরা।

English summary
Older woman allegd molestation charges against auto driver in Netajinagar area of Kolkata

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.