• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ব্যাগ ভর্তি টাকা হাতে পেয়েও ফেরৎ দিলেন ওলা চালক

কলকাতা, ৪ জানুয়ারি : কোনও শ্লীলতাহানির ঘটনা নয়, একেবারে সততার পরিচয় দিলেন এক ওলা চালক। গাড়িতে ফেলে যাওয়া ৭১ হাজার টাকা এবং দামী মোবাইল ফোন ফিরিয়ে দিলেন ওলা চালক। তাঁর নাম প্রসাদ সিং ওরফে ছোটু বলে জানা গিয়েছে। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটে হাওড়া থানা এলাকায়। পুলিশের মাধ্যমে সেই টাকা আসল ব্যক্তির কাছে পৌঁছে দেওয়া হয়।

অভিতেষ প্রসাদ সিং জানিয়েছেন, এই টাকা আমার নয়। সেই টাকা নিয়ে লাভ করা বৃথা। সমস্ত টাকা পড়ে থাকতে দেখে সঙ্গে সঙ্গে তা ফিরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন অভিতেষ।

ব্যাগ ভর্তি টাকা হাতে পেয়েও ফেরৎ দিলেন ওলা চালক

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবারে বাগুইআটি যাওয়ার জন্যে হাওড়ার ফোরশোর রোড থেকে ওলাতে ওঠেন পেশায় ব্যবসায়ী। তাঁর নাম হর্ষবর্ধন গোয়েল বলে জানা যায়। কিছুক্ষণ পর নিজের গন্তব্যে নেমে যান হর্ষবর্ধনবাবু। কোনও ব্যাগ ছাড়াই তিনি তাঁর গন্তব্যে নেমে যান। সেই সময়ে না দেখলেও পরে অভিতেষ প্রসাদ লক্ষ্য করেন, সিটের পিছনে একটি ব্যাগ পড়ে রয়েছে। সেটি খুলে দেখেন ব্যাগের মধ্যে রয়েছে টাকা এবং দুটি মোবাইল ফোন।

সঙ্গে সঙ্গে হাওড়ায় ফিরে হাওড়া থানায় সমস্ত জিনিষ জমা দেন ওই ওলা চালক। পুলিশের তরফেও সেই ব্যাগ ফেরত দেওয়ার জন্যে খোঁজাখুঁজি শুরু হয়ে যায়। মোবাইল ফোনের সূত্র ধরে হর্ষবর্ধন গোয়েলকে হাওড়া থানায় ডেকে পাঠানো হয়। সেই মতো থানায় উপস্থিত হয়ে পুলিশের সামনেই হর্ষবর্ধনবাবু তাঁর ফেলে আসা জিনিস ফেরত পান।

English summary
ola taxi driver return money,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X